নায়ক ইলিয়াছ কাঞ্চনের শ্রীমঙ্গলে লুব ডিলার পয়েন্ট উদ্বোধন

    0
    603

    যানবাহনের ইঞ্জিন ভালো রাখা নিরাপদ সড়কেরই অংশঃনায়ক ইলিয়াছ কাঞ্চন

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫আগস্ট,জহিরুল ইসলামঃ ভালো ওয়েল ব্যবহার করবো যানবাহন ভালো রাখবো এই শ্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারে শ্রীমঙ্গলে আমিরাত লুব ওয়েল ইন্ডাষ্ট্রির উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে মটর ওয়ার্কসপ মালিক ও মটর ড্রাইভারদের নিয়ে দিনব্যাপী কর্মশালা এবং লূব ওয়েল ডিলার পয়েন্টের উদ্বোধন।

    শনিবার বিকেলে শ্রীমঙ্গরের একটি অভিজাত চায়নিজ রেষ্টুরেন্টে রাসেদ মটরস এন্ড লুব হাউজের উদ্যোগে উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ও সেমিনারে রির্সোস পার্সন হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান চিত্র নায়ক ইলিয়াছ কাঞ্চন, শ্রীমঙ্গল পৌর মেয়র মহসীন মিয়া মধু, আমিরাত লুব ওয়েল এর ডায়রেক্টর মাসুদুর রহমান, ফারুখ হোসেন মারুফ, ইয়ামন আরাফাত ইমন, প্রেসক্লাব সভাপতি গোপাল দেব চৌধুরী, সম্পাদক বিকুল চক্রবর্ত্তী ও রাসেদ মটরস এন্ড লুব হাউজের চেয়ারম্যান হাজী সাইফুল ইসলাম রাসেল। দিনব্যাপী সেমিনারে বক্তারা ইঞ্জিন ভালো রাখার জন্য মানসস্মত ও সঠিক মাপের প্রয়োজনীয় ওয়েল ব্যবহার সম্পর্কে বক্তব্যদেন।

    এসময় তারা দেশীয় কোম্পানীর আমিরাত লুব ওয়েল ইন্ডাষ্ট্রির ওয়েলের গুনগত মান সম্পর্কেও অংশগ্রহনকারীদের অবহিত করেন। এর আগে ফিতা কেটে ও মিলাদ মাহফিল এর মাধ্যমে অতিথিরা শ্রীমঙ্গল ভানুগাছ রোডে রাসেদ মটরস এন্ড লুব হাউজের শুভ উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে নায়ক ইলিয়াছ কা ন বলেন, সড়ক দূর্ঘটনা রোধ করতে হলে চালকদের সর্তকর্তার পাশাপাশি ভালো যানও প্রয়োজন। আর যানবাহন ভালো রাখার অন্যতম একটি উপাদান হলো ইঞ্জিনে ভালো মানের ওয়েল ব্যবহার। আমিরাত লুব ওয়েল বাংলাদেশী প্রতিষ্ঠান হলেও এটি ইতিমধ্যে আন্তর্জাতিকমানের খ্যাতি অর্জন করেছে।