নামাযের পাটিতেই খুন হল ৭৫ বছর বয়স্ক রাজ্জাক মল্লিক

    0
    267

    নড়াইল প্রতিনিধিঃ নামাযের পাটিতেই খুন হলেন নড়াইল সদর উপজেলার বাশগ্রাম ইউনিয়নের কামালপ্রতাপ গ্রামে রাজ্জাক মল্লিক (৭৫)। সোমবার (২৪ আগষ্ট) মাগরিবের নামাযের পর তিনি দুবৃত্তদের হাতে নিহত হন।
    নিহতের ঘাটে ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে। নিহত রাজ্জাক মল্লিক বাশগ্রাম ইউনিয়নের সাবেক মেম্বর ছিলেন।
    পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কামালপ্রতাপ গ্রামের আব্দুর রাজ্জাক মল্লিক সোমবার সন্ধ্যায় বাড়ির পূর্বপাশের ঘরে মাগরিবের নামায আদায় করেন। এরপর তিনি জায়নামাযের পাটিতে বসে পবিত্র কোরআন শরীফ পাঠ শেষে দোয়া-দরুরুদ পড়ছিলেন। অন্ধকারে দুবৃত্তরা ঘরে প্রবেশ করে কুপিয়ে ও জবাই করে হত্যা নিশ্চিত করে চলে যান।
    বেশ কিছুক্ষণ ধরে পরিবারের সদস্যরা সাড়া না পেয়ে ঘরে গিয়ে রক্তাক্ত অবস্থায় নিথর দেহ পড়ে দেখতে দেখে চিৎকার দেন। এসময় আশেপাশের লোকজন এগিয়ে আসেন।
    নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইলিয়াস হোসেন পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘খবর শোনার পর ঘটনাস্থলে পৌছেছি। নিহতের ঘাড়ে কোপের চিহ্ন রয়েছে। মৃতদেহের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। তদন্তসাপেক্ষে হত্যাকান্ডের সাথে জড়িতদের আটকের চেষ্টা করা হচ্ছে।’
    খোজখবর নিয়ে জানা গেছে, নিহত আব্দুর রাজ্জাকের ছেলে রবিউল মল্লিক সহ তাদের পক্ষের একাধিক ব্যক্তি কামাল প্রতাপ গ্রামের সাফিয়ার মোল্যা হত্যা মামলার আসামী। এছাড়া পাশ^বর্তী শালিখা গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য ডাবলু শেখ মামলারও আসামী রয়েছে বেশ কয়েকজন। ৭৫বছর বয়সী নিরীহ কৃষক রাজ্জাক মল্লিকের হত্যাকান্ডকে অনেকেই রহস্যজনক মনে করছেন।