নানা আয়োজনে ভয়াল ২১ শে আগস্ট পালন

0
533
নানা আয়োজনে ভয়াল ২১ শে আগস্ট পালন

সুজয় বকসী,নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে স্বাস্থ্যবিধি মেনে সংক্ষিপ্ত আকারে ভয়াল ২১ শে আগস্ট ২০০৪ এ বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহতদের স্মরন করা হয়েছে। আজ শনিবার (২১ আগস্ট ২০২১) দিনটি পালন উপলক্ষে জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে সকাল সাড়ে ৭ টায় জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, গ্রেনেড হামলায় নিহত আওয়ামীলীগ নেত্রী আইভী রহমানের প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন ও শহীদ স্মরনে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

এ সব অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, নড়াইল পৌরসভার মেয়র জেলা আওয়ামীলীগের সেহ-সভাপতি আঞ্জুমান আরা, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রাবেয়া ইউসুফ, সাধারন সম্পাদক ইসমত আরা ,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ অচিন চক্রবর্তীসহ আওয়ামীলীগ,মহিলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এয়াড়াও দিবসটি পালন উপলক্ষে নড়াইল পৌরসভা ও জেলা যুবলীগসহ অন্যান্য সংগঠন আলোচনা দোয়া মাহফিল, খাবার বিতরনসহ বিভিন্ন কর্মসুচি আয়োজন করেছে।