নাচের তালে তালে শ্রীমঙ্গলে সিএনজি-পিক-আপ সংঘর্ষঃআহত৭  

    1
    912

    “ঈদ-পুজা আসলে কিছু বখাটে ছেলেরা সাউন্ড-সিস্টেম বাজিয়ে উগ্র গানের তালে তালে নাচে আর বিভিন্ন এলাকা ঘুরে বেড়ায়,রাস্তা ঘাটে মেয়েদের দেখলে বাজে অঙ্গ-ভঙ্গী করে যা আমাদের জন্য কষ্টকর, প্রতি বছরেই এভাবে দুর্ঘটনা হচ্ছে  মানুষ মারা যাচ্ছে কিন্তু প্রশাসন এ ব্যাপারে নীরব” 

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৯জুলাইঃ মৌলভীবাজারে জেলার শ্রীমঙ্গলের ইছবপুর এলাকায় মহাসড়কে কারিতাস টেকনিক্যাল স্কুলের সামনে দুটি সিএনজি ও পিক-আপের ত্রিমুখী  মুখোমুখি  সংঘর্ষে দুই সিএনজির ৭ জন আহত হয়েছে।

    স্থানীয় সূত্রে জানা গেছে,আজ রোববার দুপুর আড়ায়টায় মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনাটি ঘটে।

    দুর্ঘটনায় দুই  সিএনজির আরোহীদের কমপক্ষে ৭জন আহত হয়েছে।আহতদের মধ্যে গুরুতর অবস্থায় শ্রীমঙ্গল সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। তাদের মধ্যে আহত  দুই জনের নাম পাওয়া গেছে এরা হলেন সিএনজি চালক সুমন(৩৫), ভারাউরা, শ্রীমঙ্গল।অপর আহত সিএনজি চালক নাসির মিয়া,গ্রাম হুগলীয়া,সিন্দুরখান,শ্রীমঙ্গল। আহত অন্যদের নাম পরিচয় জানা যায়নি।

    স্থানীয় সূত্রে  আরও জানা যায়,১০/১২ জনের একটি দল শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজারে ফিরে যাওয়ার  সময় পিক-আপে(ঢাকা মেট্রো,ন-১৬৫৩৫১) সাউন্ড-সিস্টেম বাজিয়ে উগ্র গানের তালে নাচতে শুরু করলে এক পর্যায়ে চালক নিয়ন্ত্রন হারিয়ে ভৈরব গঞ্জ থেকে ফিরে আসা বিপরীতমুখী চলন্ত সিএনজির(মৌলভীবাজার থ-১২১১২৩) উপর গিয়ে ধাক্কা দিলে সিএনজিটি মুচড়ে যায়,পরে একই সময়ে পিছনে থাকা অপর সিএনজিটি(মৌলভীবাজার থ-১২১৩০৭) সামনের সিএনজির সাথে ধাক্কা লাগে যাতে কম পক্ষে ৭ জন আহত হয়েছে।

    স্থানীয় লোকজন অভিযোগ করেন যে, ঈদ-পুজা আসলে কিছু বখাটে ছেলেরা সাউন্ড-সিস্টেম বাজিয়ে উগ্র গানের তালে তালে নাচে আর বিভিন্ন এলাকা ঘুরে বেড়ায়,রাস্তা ঘাটে মেয়েদের দেখলে বাজে অঙ্গ-ভঙ্গী করে যা আমাদের জন্য কষ্টকর, প্রতি বছরেই এভাবে দুর্ঘটনা হচ্ছে  মানুষ মারা যাচ্ছে কিন্তু প্রশাসন এ ব্যাপারে নীরব। এ ব্যাপারে ট্রাফিক সার্জন মোঃ নশু মিয়ার সাথে কথা হলে তিনি বলেন,ওই সমস্থ গাড়ী আটকের কোন অনুমতি এখনও আমাকে দেয়নি তবে ওসি সাহেবের সাথে কথা বলে ব্যবস্থা নিব।