নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এ ইনডোর গেমস অনুষ্ঠিত

    0
    482

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯নভেম্বরঃ    এন.ই.ইউ.বি. স্পোর্টস ক্লাবের  উদ্যোগে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এ এক ইনডোর গেমস এর আয়োজন করা হয়। ইউনিভার্সিটি ক্যাম্পাসে সাপ্তাহ ব্যাপী অনুষ্ঠিত এই ইনডোর গেমস গত ০১/১১/২০১৭ তারিখে উদ্ভোধন করেন নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.আতফুল হাই শিবলী । গেমসে বিভিন্ন আইটেমের মধ্যে ছিল ডার্ট নিক্ষেপ, দাবা, লুডু ও ক্যারাম বোর্ড প্রতিযোগীতা। নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তাগন গেমস এর বিভিন্ন আইটেমে অংশগ্রহন করেন।

    এতে শিক্ষক/কর্মকর্তা ক্যাটাগরিতে ডার্ট নিক্ষেপ প্রতিযোগীতায় প্রথম হন ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক আমির হোসেন, রানার আপ- সি.এস.ই. বিভাগের প্রভাষক, এস এম সাইদুর রহমান। দাবায় প্রথম হন এপ্ল্যাইড সোসিওলোজী এন্ড সোস্যাল ওয়ার্ক বিভাগের প্রভাষক, মাইদুল ইসলাম চৌধুরী এবং রানার আপ -ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক, মিজানুর রহমান । লুডুতে প্রথম হন জাইমিন নাহার এবং রানার আপ-ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক, নুরজাহান শিমু।

    ক্যারাম বোর্ড (ডাবল) প্রতিযোগীতায় প্রথম হন উপ-পরীক্ষা নিয়ন্ত্রক, শামস এলাহী রাসেল ও উপ-রেজিস্ট্রার, শাহজাদা আল সাদিক জুটি এবং রানার অপ হন ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক, আরিফুল হক চৌধুরী ও আইন ও বিচার বিভাগের প্রভাষক, জাকির হোসেন জুটি। শিক্ষার্থীদের মধ্যে লুডু প্রতিযোগীতায় প্রথম হয় আইন ও বিচার বিভাগের ছাত্র শফিউদ্দিন জুয়েল, রানার আপ- ব্যবসায় প্রশাসন বিভাগের ছাত্রী সুলতানা আক্তার সম্পা।

    দাবায় প্রথম ব্যবসায় প্রশাসন বিভাগের ছাত্র রেজোয়ান চৌধুরী, রানার আপ- আইন ও বিচার বিভাগের মাজহার বিন আজহার। কেরাম (ডাবল) প্রতিযোগীতায় প্রথম হয় ব্যবসায় প্রশাস বিভাগের তাজিুজুল হক ও মিয়াদ ইবনে ইসলাম জুটি এবং রানার আপ হয় একই বিভাগের মনিরুজ্জামান ও আহসান হাবিব লিয়ন জুটি।০৬/১১/২০১৭ তারিখে প্রতিযোগীতার ফাইনাল অনুষ্ঠিত হয়।