নর্থ ইস্ট ইউনিভার্সিটি’র এক কর্মকর্তার বিদায় সম্বর্ধনা

    0
    309

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১০নভেম্বরঃ   নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর সহকারী হিসাব কর্মকর্তা রাহাত নূর চৌধুরীর যুক্তরাস্ট্র গমন উপলক্ষে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর পক্ষ থেকে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে তাকে বিদায় সম্বর্ধনা প্রদান করা হয়। ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আতফুল হাই শিবলীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরীসহ ইউনিভার্সিটির শিক্ষক ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

    সভায় এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী ও ভাইস চ্যান্সেলর, প্রফেসর ড. আাতফুল হাই শিবলী রাহাত নূর চৌধুরীর উদ্দেশ্যে শুভকামনা ব্যক্ত করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। ইউনিভার্সিটির শিক্ষক, কর্মকর্তাবৃন্দও এই বিশ্ববিদ্যালয়ে রাহাত নূর চৌধুরীর সাথে বিভিন্ন কাজের ক্ষেত্রে স্মৃতি চারণ করেণ এবং তাঁর ভবিষ্যত সাফল্য কামনা করেন। সংম্বর্ধিত রাহাত নূর চৌধুরী তার বক্তব্যে সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

    উল্লেখ্য, নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর সহকারী হিসাব কর্মকর্তা রাহাত নূর চৌধুরী মার্কিন যুক্তরাস্ট্রে স্থায়ীভাবে বসবাসের উদ্দেশ্যে যুক্তরাস্ট্রে গমন করছেন।