নবীগঞ্জ প্রেস ক্লাবের নির্বাচন সম্পন্ন

    0
    441

    আমারসিলেট24ডটকম,০১জানুয়ারী,মতিউর রহমান মুন্না: বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নবীগঞ্জ প্রেস ক্লাবের ২০১৫ইং সালের কার্যকরি কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে দৈনিক আমার দেশ’র নবীগঞ্জ প্রতিনিধি এটিএম সালাম সভাপতি এবং দৈনিক যুগান্তর প্রতিনিধি মোঃ সরওয়ার শিকদার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

    ক্লাবের অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি আশাহিদ আলী আশা (দৈনিক স্বদেশ বার্তা), এমএ আহমদ আজাদ (দৈনিক সমকাল),যুগ্ম সম্পাদক আকিকুর রহমান সেলিম (দৈনিক সমাচার), অর্থ সম্পাদক এম মুজিবুর রহমান (দৈনিক লোকালয় বার্তা), সাহিত্য ও সাংস্কৃতিক, ক্রীড়া ও অফিস সম্পাদক জাকির হোসেন (দৈনিক বাংলাদেশ সময়), নির্বাহী সদস্য মছদ্দর আলী (সোনালী কন্ঠ),এটিএম নুরুল ইসলাম খেজুর ( পদাধিকার বলে- দৈনিক যুগভেরী ও খবর), উত্তম কুমার পাল হিমেল (পদাধিকার বলে-দৈনিক খোয়াই), ফখরুল আহসান চৌধুরী (দৈনিক ইনকিলাব),সাইফুল জাহান চৌধুরী (দৈনিক ইত্তেফাক), রাকিল হোসেন (দৈনিক সিলেটের ডাক ও চ্যানেল এস), সলিল বরণ দাশ (দৈনিক আজকের হবিগঞ্জ)।

    একই সাথে ২০১৬ সালের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যথাক্রমে আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরী ও রাকিল হোসেনকে মনোনিত করা হয়েছে। গতকাল বুধবার বিকালে নবীগঞ্জ প্রেস ক্লাবে অনুষ্টিত বার্ষিক সাধারণ সভায় নির্বাচিত কর্মকর্তাদের আনুষ্টানিক ভাবে নাম ঘোষনা করেন নবীগঞ্জ প্রেস ক্লাবের বিদায়ী সভাপতি এটিএম নুরুল ইসলাম খেজুর। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি ফখরুল আহসান চৌধুরী, বিদায়ী সাধারণ সম্পাদক প্রভাষক উত্তম কুমার পাল হিমেলসহ অন্যান্য সদস্যবৃন্দ।