নবীগঞ্জ পৌরসভার চলতি অর্থ বছরের ৩৭কোটি টাকার বাজেট

    0
    229

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫জুলাই,মতিউর রহমান ও সানিউর সাজ্জাদ,নবীগঞ্জ থেকেঃনবীগঞ্জ পৌরসভার ২০১৭-১৮ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষনা করা হয়েছে।বুধবার সকালে পৌরসভার হল রুমে প্রস্তাবিত বাজেট ঘোষনা ও সংবাদ সম্মেলনের মাধ্যমে এ বাজেট ঘোষনা করেন করেন পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী।
    পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও প্যানেল মেয়র-১ এটিএম সালামের পরিচালনায় এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেসের সম্পাদক ফজলুর রহমান।

    এতে উপস্থিত ছিলেন, দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার সম্পাদক মোঃ আলা উদ্দিন, কাউন্সিলর সুন্দর আলী, কাউন্সিলর জাকির হোসেন, প্যানেল মেয়র-২ বাবুল দাশ, কাউন্সিলর কবির মিয়া, কাউন্সিলর প্রাণেশ দেব, সংরক্ষিত কাউন্সিলর ফারজানা আক্তার পারুল, রোকেয়া বেগম, সৈয়দা নাছিমা, পৌরসভার সহকারী প্রকৌশলী ভবি মজুমদার, হিসাব রক্ষক জালাল উদ্দিন আহমদ, সচিব আজম হোসেন। অনুষ্টান শুরতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন, মাওলানা আব্দুর রকিব হক্কানি ও গীতা পাঠ করেন সুকেশ চক্রবর্তী।

    প্রস্তাবিত বাজেট ঘোষনা ও সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
    উক্ত বাজেটে মোট আয় ধরা হয়েছে ৩৬ কোটি ৮৪ লক্ষ ৭৪ হাজার ৭শত ৯০ টাকা। মোট ব্যয় ৩৬কোটি ৬৮ লক্ষ ৮৪ হাজার ৫ শত টাকা। সার্বিক উদ্বৃত্ত ১৫ লক্ষ ৯০ হাজার ২ শত ৯০ টাকা।
    এর মধ্যে মোট রাজস্ব আয় ধরা হয়েছে ৩ কোটি ৯১ লক্ষ ৭৪ হাজার ৭ শত ৯০ টাকা এবং ব্যয় ৩ কোটি ৭৬ লক্ষ ৬০ হাজার টাকা। এ ছাড়া ও মোট উন্নয়ন আয় দেখানো হয়েছে ৩২ কোটি ৯৩ লক্ষ টাকা এবং উন্নয়ন ব্যয় দেখানো হয়েছে ৩২ কোটি ৯২ লক্ষ ২৪ হাজার ৫শত টাকা।