নবীগঞ্জ ছাত্রী অপহরণ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

    0
    248

    নূরুজ্জামান ফারুকী নবীগঞ্জ থেকে:  নবীগঞ্জ উপজেলার শাহ্ তাজ উদ্দিন কোরেশি স্কুলের দশম শ্রেণির এক ছাত্রীকে নিজ বাড়ী থেকে অপহরণের ঘটনায় মামলা দায়েরের একবছর পর আসামীকে পৌরসভার কানাইপুর থেকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।
    মামলার সূত্রে জানা যায়, ২০১৯ সালের ১০ আগষ্ট সন্ধ্যা ৭টার দিকে উপজেলার দেবপাড়া (বাঁশঢর) গ্রামের নিজ বাড়ীর টিউবওয়েল থেকে পানি আনার পথে ওই ছাত্রীকে তুলে নিয়ে যায় আসামিরা। ওই ঘটনা পরপর স্কুল ছাত্রীর স্বজনরা মেয়েকে উদ্ধারে গেলে আসামীরা স্বজনদের উপর হামলা করে। হামলার স্কুল ছাত্রীর পিতা-মাতাসহ ৪ জন আহত হয়। পরে ওই স্কুল ছাত্রীর পিতা বাউসা দেবপাড়া স্কুলের সহকারী শিক্ষক ১৩ আগষ্ট নবীগঞ্জ থানায় রাব্বীসহ ২৫ জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নিযার্তন দমন আইনে মামলা করেন। দীর্ঘদিন পলাতক থাকার পর গোপন সংবাদের ভিত্তিতে এ.এস আই রুহল আমিন পৌরসভার কানাইপুর তার নানা বাড়ি থেকে বাউসা ইউনিয়নের বাঁশঢর গ্রামের শাহাব উদ্দিনের ছেলে মামলার ২নং আসামী নবাব উদ্দিনকে (২০) গ্রেফতার করে। পরে আসামিকে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।
    এ বিষয়ে তদন্ত কর্মকর্তা এসআই সমীরন দাশ বলেন, আসামী চার্জশিটভুক্ত ২ নং আসামী। দীর্ঘদিন পলাতক থাকার পর আসামীকে আমরা গ্রেফতার করতে সক্ষম হই।