নবীগঞ্জে ১২,৪৪০ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক

    0
    230

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮মার্চ,হবিগঞ্জ প্রতিনিধিঃ  হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় বারো হাজার চারশত চল্লিশ পিস ইয়াবাসহ এক শীর্ষ মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। ২৮ মার্চ বুধবার দুপুরে গণ্যমাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৯।
    র‌্যাব ৯ জানায়, গত মঙ্গলবার বিকেল ৩ ঘটিকায় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান এর নেতৃত্বে র‌্যাব-৯ এর স্পেশাল কোম্পানী, সিলেট ক্যাম্পের একটি বিশেষ দল নবীগঞ্জ উপজেলার আউশকান্দি এলাকায় দীর্ঘ অভিযান পরিচালনা করে বিল্ডিং এর ৩য় তলা থেকে ১২,৪৪০ (বার হাজার চারশত চল্লিশ) পিস ইয়াবা ও মাদক বিক্রয়লব্ধ প্রায় ৪০,০০০/-(চল্লিশ হাজার) নগদ টাকাসহ মাদক বিক্রেতা মহিবুর রহমান (২২) আটক করা হয়। ধৃত মুহিবুর উপজেলার পানিউমদা ইউনিয়নের গণি মিয়ার ছেলে।
    উল্লেখ্য, মুহিবুর এর পিতা গণি মিয়া ওই এলাকায় মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। এবং তার পিতা বর্তমানে মাদক মামলায় কারাগারে রয়েছে। র‌্যাব আরও বলে গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানা যায়, গ্রেফতারকৃত মহিবুর রহমান ও তার সহযোগীরা নবীগঞ্জসহ অন্যান্য এলাকায় বিভিন্ন প্রকারের মাদকদ্রব্য পাইকারী হিসেবে বিক্রি করে আসছিল। যা পর্যায়ক্রমে পুরো হবিগঞ্জ ও আশপাশের জেলায় সরবরাহ করে থাকে। মহিবুর এর আস্তানায় যুবক থেকে শুরু করে নারীসহ সব বয়সের মাদকসেবীরা মাদক সেবন করে আসছিল। র‌্যাব জানায় জিজ্ঞাসাবাদে মুহিবুর জানায়, লোকচক্ষুর অন্তরালে দীর্ঘদিন যাবত সে হবিগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করে আসছিল।