নবীগঞ্জে সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল ৮ বছরের শিশু শিক্ষার্থীর

    0
    265

    সানিউর রহমান তালুকদার,নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকেঃ হবিগঞ্জের নবীগঞ্জে বেপরোয়া বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তন্ময় বৈষ্ণ (৮) নামে এক দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থীর। এঘটনায় ঘাতক বাসকে আটক করেছে পুলিশ। শরিবার দুপুর ১২টার দিকে নবীগঞ্জ-আউশকান্দি সড়কের কুর্শি ইউনিয়নের বাজকাশারা এলাকায় এঘটনা ঘটে। নিহত তন্ময় সোনার বাংলা মডেল হাই স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্র এবং বাউসা ইউনিয়নের বাউসা গ্রামের সুমিত বৈষ্ণ একমাত্র পুত্র।
    জানা যায়, উল্লেখিত সময় সিএনজি যোগে নবীগঞ্জ থেকে বাংলা বাজার ফিরছিলেন তন্ময় বৈষ্ণ। পথিমধ্যে নবীগঞ্জ-আউশকান্দি সড়কের কুর্শি ইউনিয়নের বাজকাশারা এলাকায় পৌছাঁমাত্রই শেরপুর থেকে নবীগঞ্জগামী বেপরোয়া দ্রুত গতির যাত্রীবাহী বাস সিলেট মেট্রো (ব- ১১-০০৭৫) অপর একটি গাড়িকে ওভারটেক করে সিএনজিকে মারাত্মকভাবে ধাক্কা দেয়।

    এসময় সিএনজিটি ধুমড়ে মুচড়ে গেলে সিএনজিতে থাকা তন্ময় ছিটকে পড়েন। তাৎক্ষণিক স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তন্ময়কে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নবীগঞ্জ থানার এস আই কাওছার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাসটি আটক করতে সক্ষম হলেও ঘাতক চালক পালিয়ে যায়।