নবীগঞ্জে সড়ক থেকে রক্তাক্ত লাশ উদ্ধার

    0
    429

    নূরুজ্জামান ফারুকী নবীগঞ্জ থেকে: নবীগঞ্জ-ইনাতগঞ্জ সড়কে রক্তাক্ত মরাদেহ দেখতে পান স্থানীয় পথচারী। মরদেহ ব্যক্তি নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নের ছোট ভাকৈর গ্রামের বড় বাড়ির মরহুম আবুল কালাম আজাদের বড় পুত্র মোঃ আলমগীর মিয়া (৪০) এর লাশ হিসেবে শনাক্ত করেন তার পরিবার। বুধবার(২১ জানুয়ারি) ভোর রাতে নবীগঞ্জ-ইনাতগঞ্জ পুলিশ ফাড়ির ইন্সপেক্টর সামছুদ্দিন এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশটি উদ্ধার করেন। পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তে জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করেছে। ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবল উপজেলার দায়িত্বপ্রাপ্ত সার্কেল এ এসপি পারভেজ আলম চৌধুরী ঘটনাস্থলে পৌছেন।

    মোঃ আলমগীর মিয়ার মৃত্যুতে তার বাড়িতে চলছে শোকের মাতম। নিহতের পরিবারের দাবী তাকে পূর্ব পরিকল্পিত ভাবে হত্যা করে লাশ রাস্তার পাশে ফেলে রেখেছে। এবং এটাকে রোড এক্সিডেন্ট হিসেবে চালিয়ে দেওয়ার জন্য পরিকল্পনা করা হয়। নিহত মোঃ আলমগীর মিয়ার ভাই রুনেল জানান- তার ভাই বেগমপুর গ্রামে একটি বাড়িতে প্রতিদিন যাওয়া আশা করতেন। ওই দিন রাতে তিনি ওই বাড়িতে যান। রুনেল আরো বলেন- যেভাবে রাস্তায় তার ভাইয়ের লাশকে ফেলে রাখা হয়েছে এবং শুধুমাত্র মাথায় আঘাত করা হয়েছে এটা পরিকল্পিত হত্যাকান্ড। যদি সড়ক দূর্ঘটনা হতো তাহলে শুধু মাথায় আঘাত নয় সম্পূর্ণ শরীরে একাধিক স্পট থাকতো। সে তার ভাইয়ের হত্যার বিচার চায়।

    ইনাতগঞ্জ ফাড়ির ইনচার্জ মোঃ সামছুউদ্দিন জানান-সম্ভবত রাতে কোন অজ্ঞাতনামা গাড়ী থাকে চাপাদিলে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। তার শরীরের বিভিন্ন অংশে সড়ক দুর্ঘটনার চিহ্ন রয়েছে। তিনি ধারনা করছেন এটি সড়ক দুর্ঘটনা। তবে নিহত পরিবার যদি মামলা দায়ের করে সেটা তাদের একান্ত নিজস্ব ব্যাপার।ময়না তদন্তের রিপোর্ট আসলে বুঝতে পারবো এটা পর