নবীগঞ্জে শিশু নির্যাতনের ঘটনায় মামলা করায় বাড়ি ঘরে হামলা

    0
    237

    নূরুজ্জামান ফারুকী,নবীগঞ্জ:  নবীগঞ্জের গজনাইপুর ইউনিয়নে হাফিজুর মিয়া (৭) নামের এক শিশুকে নির্যাতনের ঘটনায় অভিযোগ দেয়ায় বেপরোয়া হয়ে উঠেছে প্রতিবেশী গিয়াস মিয়া ও তার লোকজন।

    ফলে নিরাপত্তাহীনতার আশংকায় শিশুর পিতা হবিগঞ্জ আদালতে মামলা করেছেন। মামলায় আসামি করা হয় মৃত আলাল উদ্দিনের পুত্র গিয়াশন (৩৫), শফিক মিয়া (১৯), শানুর মিয়া (১৬), শামীম মিয়া (২৮) ও শাহজাহান মিয়া (২৪) কে।

    জানা যায়, গত মঙ্গলবার নবীগঞ্জের গজনাইপুর ইউনিয়নের কান্দিগাঁও গ্রামের জমসেদ মিয়ার শিশু পুত্র হাফিজুর একটি গরু বাড়িতে নিয়ে আসার সময় বাড়ির পাশ্ববর্তী জমিতে গরুটি ধান খেলে একই গ্রামের মৃত জলাল উদ্দিনের পুত্র গিয়াস মিয়া ও শফিক মিয়া গংরা শিশু হাফিজুরকে একটি গাছে বেধে বেধরক নির্যাতন করে।

    এ ঘটনায় তার পিতা থানায় অভিযোগ দেন। এরপরপরই তারা ক্ষিপ্ত হয়ে উঠে এবং বাড়িঘরে হামলা করে।

    এদিকে গতকাল মামলা করে বাড়ি ফেরার সাথে সাথেই দুর্বৃত্তরা বাড়ি ঘরে হামলা চালায়। শুধু তাই নয়, ইতোপূর্বে ওই দুর্বৃত্তরা জমসেদ মিয়ার একটি গরুকে ফিকল দিয়ে ঘাই দিয়ে হত্যা করে। এ নিয়ে এলাকায় সালিশ বিচার হয় এবং একজনকে জরিমানাও করা হয়।

    এসব ঘটনার পর থেকেই দুর্বৃত্তদের ভয়ে পরিবার পরিজন নিয়ে বসবাস করতে পারছেন না জমসেদ মিয়া ও তার পরিবারের লোকজন। তারা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।