নবীগঞ্জে মেম্বারের বিরুদ্ধে প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ

    0
    254

    নূরুজ্জামান ফারুকী নবীগঞ্জ থেকেঃ নবীগঞ্জ উপজেলার ১১নং গজনাইপুর ইউনিয়নের মেম্বার তোফাজ্জল হোসেন বকুল এর বিরুদ্ধে কাবিখা ও অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। আব্দুল গনি নামে এক ব্যক্তি নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত ভাবে এ অভিযোগ করেন।
    অভিযোগে বলা হয়, কাবিখা প্রকল্পে ২০১৯-২০২০ মামুদপুর মসজিদের সামনে থেকে শ্মশান ঘাট পর্যন্ত রাস্তা পুনঃ নির্মাাোণর জন্য ৫.৬৫০ মেঃটন চাল বরাদ্ধ দেয়া হয়। কিন্তু প্রকল্পের কোন কাজ করা হয়নি। এডিপি উন্নয়ন প্রকল্পের বকুল মেম্বারের বাড়ীর সামন থেকে মামুদপুর তৌফিক মিয়ার বাড়ীর সামন পর্যন্ত রাস্তা ইট সলিং দ্বারা উন্নয়ন এর বরাদ্ধ দেয়া হলেও ওই প্রকল্পের কোন কাজ না করেই সম্পূর্ণ টাকা আত্মসাৎ করা হয়েছে।
    অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পে ২০১৮-২০১৯ প্রথম পর্যায়ে লৌগাও মাদ্রাসা থেকে গোপালা নদীর পাড় পর্যন্ত রাস্তা পুনঃ নির্মারণর জন্য ২ লক্ষ ৭২ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়। মেম্বার তোফাজ্জল হোসেন বকুল ওই প্রকল্পের প্রজেক্ট চেয়ারম্যান। ওই প্রকল্পের টাকাও আত্মসাতের অভিযোগ রয়েছে।অভিযোগে মেম্বার তোফাজ্জলের বিরুদ্ধে অনতিবিলম্বে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানানো হয়।