নবীগঞ্জে মুখে স্কচটেপ প্যাঁচানো শিশুর লাশ উদ্ধার,চাচাতো ভাই গ্রেফতার

    0
    249

    নূরুজ্জামান ফারুকী  নবীগঞ্জ: নবীগঞ্জের পল্লীতে আমীর হামজা নামে (৩) শিশুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এঘটনায় নিহতের চাচাতো ভাইকে আটক করেছে পুলিশ। তাৎক্ষণিক পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

    গতকাল ২ অক্টোবর সোমবার রাত ৯টার দিকে উপজেলার দীঘলবাক ইউনিয়নের দাউদপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু আমীর হামজা ওই গ্রামের আব্দুর রশীদের ছেলে।
    জানা যায়- সোমবার সন্ধ্যায় উপজেলার দীঘলবাক ইউনিয়নের দাউদপুর গ্রামের আব্দুর রশীদের একমাত্র পুত্র ৩ বছরের শিশু আমীর হামজাকে ডেকে নেয় হামজার চাচাতো ভাই আকলিছ মিয়ার পুত্র জুনাইদ মিয়া (১৮)। এরপর থেকে হামজার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরিবারের সদস্যরা হামজাকে সম্ভাব্য সকল স্থানে খোজাখুজির পর রাত ৯টার দিকে পরিবারের সদস্যরা জুনাইদের গাড়ির গেরেজ থেকে মুখে স্কচটেপ পেছানো অবস্থায় আমীর হামজাকে পড়ে থাকতে দেখেন। দ্রুত তাকে আউশকান্দিতে একটি হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
    এ ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান, সেকেন্ড অফিসার এসআই সমীরণ চন্দ্র দাশ সহ একদল পুলিশ ঘটনাস্থলে ছুটে যান।
    হামজাকে ডেকে নেয়া তার চাচাতো ভাই জুনাইদের কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয় লোকজন জুনাইদকে আটক করে পুলিশের সোপর্দ করেন।
    এ বিষয়ে জানতে চাইলে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, ঘটনার মূল রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। আশা করছি দ্রুত এই হত্যাকান্ডের রহস্য উদঘাটন হবে।
    নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে শ্বাসরুদ্ধ করে মারাা হয়েছে এ ঘটনায় তার চাচাাতো ভাইকে সন্দেহমূলক গ্রেপ্তার করা হয়েছে।