নবীগঞ্জে ব্যবসায়ীকে আহত করে দেড় লক্ষ টাকা ছিনতাই

    0
    218

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১মে,নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জ-রুদ্রগ্রাম সড়কে ছিনতাইকারীদের কবলে পড়ে সর্বস্ব খুইয়েছেন এক ব্যবসায়ী। গতকাল রোববার দুপুর ১ টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয় লোকজন আহত ব্যবসায়ী শেখ আনোয়ার মিয়া (৪৪)কে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করিয়েছেন।

    হাসপাতালে চিকিৎসাধীন আহত দেবপাড়া ইউনিয়নের সদরঘাট গ্রামের মৃত শেখ সাইফ আলী পুত্র স্থানীয় ফার্নিসার ব্যবসায়ী শেখ আনোয়ার মিয়া জানান, গতকাল দুুপুরে তিনি নবীগঞ্জ শহরের ব্রাক ব্যাকের নিজ নামীয় একাউন্ট থেকে ১ লক্ষ ৫৫ হাজার উত্তোলন করে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন।

    পথিমধ্যে নবীগঞ্জ-রুদ্রগ্রাম সড়কের ভরপুর নামকস্থানে পৌঁছামাত্রই বিপরিত দিক থেকে সিএনজি অটোরিকশা যোগে আসা কামাল ও আচকর আলীসহ একদল ছিনতাইকারী রাস্তায় ব্যারিকেড দিয়ে মোটরসাইকেল থামিয়ে ১ লক্ষ ৫৫ হাজার টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।

    এ সময় আনোয়ার মিয়াকে মারপিট করে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করার চেষ্টা করলে তিনি কৌশলে পালিয়ে গিয়ে একটি দোকানে গিয়ে প্রাণে রক্ষা পান। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে রাতে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করান।