নবীগঞ্জে বেপরোয়া বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

    0
    229
    সানিউর রহমান তালুকদার,নিজস্ব প্রতিনিধি:  ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় বেপরোয়া একটি বাসের চাপায় শেখ মতিউর রহমান মতি (২৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (১৪ আগস্ট) বিকেল ৩ টার দিকে উপজেলার গজনাইপুর ইউনিয়নের মুড়াউরা নামকস্থানে এ ঘটনাটি ঘটে। নিহত মতিউর দীর্ঘদিন ধরে তার নানা বাড়িতে বসবাস করে আসছিল। তার জন্মস্থান একই উপজেলার মিল্লিক গ্রামে।
    জানা যায়, ওইদিন বিকেলে ঢাকা-সিলেট মহাসড়ক হয়ে মোটরসাইকেল যোগে পানিউমদা এলাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে মুড়াউরা স্কুলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিলেটগামী একটি আল-মোবারাকা পরিবহণের ঢাকা (মেট্রো-ব : ১৫-৫২৯৪) যাত্রীবাহী বাস বেপরোয়া গতিতে এসে মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় গুরুতর আহত হন মোটরসাইকেল আরোহী মতিউর। এ সময় ঘাতক বাসটিকে আটক করে স্থানীয় লোকজন। পরে তাৎক্ষণিক গুরুতর আহত মতিউরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
    এ ব্যাপারে, শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক ভূঁইয়া নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।