নবীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে টিউবওয়েল শ্রমিকের মৃত্যু

    0
    236

    নূরুুজ্জামান ফারুকী নবীগঞ্জ থেকেঃ নবীগঞ্জে টিউবওয়েলের স্থাপনের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে তৈয়ব আলী নামে এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার (২০ মে) বিকেলে। স্থানীয় এলাকাবাসী ও টিউবওয়েল এর কাজ করতে আসা অন্যান্য শ্রমিকরা জানান, নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের বদরদি গ্রামে এক বাড়িতে কাজ করতে হবিগঞ্জ থেকে কয়েকজন শ্রমিক আসেন।

    বুধবার বিকেলে টিউবওয়েল এর কাজে ইলেক্ট্রনিক মটর মেশিনের বিদ্যুতের লাইন মেরামতের জন্য তৈয়ব আলী (২৭) এগিয়ে যান। এসময় বিদ্যুতের মেইন সুইজ বন্ধ না করে  কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হন শ্রমিক তৈয়ব আলী। আহত অবস্থায় তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

    খোঁজ নিয়ে জানা যায়, নিহত তৈয়ব আলী হবিগঞ্জ সদর উপজেলার পইল গ্রামের আব্দুল মালেকের পুত্র। দীর্ঘদিন ধরে হবিগঞ্জ সদর উপজেলার বড় বহুলা গ্রামে শ্বশুর আয়ূব আলীর বাড়িতে ১ পুত্র সন্তান ও স্ত্রীকে নিয়ে বসবাস করতেন। শ্বশুর বাড়িতে তৈয়ব আলী (মোঃ নয়ন মিয়া) নামেই পরিচিত ছিল সবার কাছে।

    টিউওবয়েল নির্মাণ শ্রমিক তৈয়ব আলীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পরিবারে। এক পুত্র সন্তান নিয়ে মাটিতে পড়ে বার বার মূর্ছা যাচ্ছেন নিহত তৈয়ব আলীর স্ত্রী ও পরিবারের অন্যান্য সদস্যরা।