নবীগঞ্জে প্রবাসীর বাড়িতে দুর্র্ধষ ডাকাতি,মালামাল লুট

    0
    212

    সানিউর রহমান তালুকদার, নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলায় এক লন্ডন প্রবাসীর বাড়িতে দুর্র্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতচক্র বাড়ির গেইটের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ওই পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোন ও অন্যান্য জিনিসপত্রসহ প্রায় ৫০ লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়েছে। এ ঘটনায় ওই এলাকায় জনেমনে আতঙ্ক বিরাজ করছে। ঘটনাটি ঘটেছে রবিবার দিবাগত রাত উপজেলার আউশকান্দি ইউনিয়নের উমরপুর গ্রামের লন্ডন প্রবাসী নুরুল শাহ’র বাড়িতে। খবর পেয়ে গতকাল সকালে অতিরিক্ত পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিৎ কুমার পাল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান ও ইউপি চেয়ারম্যান মুহিবুর রহমান হারুন ঘটনাস্থল পরিদর্শন করেন। বাড়ির গৃহকর্তা নুরুল শাহ জানান, আমাদের বাড়িতে পরিবার পরিজন নিয়ে বসবাস করে আসছি।

    কিছুদিন পূর্বে আমার ভাই তার পরিবার নিয়ে লন্ডন থেকে বাড়িতে এসেছেন। রবিবার দিবাগত রাত প্রায় ২টার দিকে একদল ডাকাতচক্র আমাদের বাড়ির কলাপসিবেল গেইটের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। প্রবেশ করার পরপরই পরিবারের সকলের হাত পা বেধে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ সাড়ে ৩ লক্ষাধিক টাকা, ৩০ ভরি স্বর্ণালংকার, ১টি লাইসেন্সধারী বন্দুক, ১২টি দামী মোবাইল ফোন ও অন্যান্য মালামালসহ প্রায় ৫০ লক্ষাধিক মালামাল লুটপাট করে নিয়ে যায়।

    এসময় ডাকাতদলের হামলায় গুরুত্বর আহত হন, নুরুল শাহ (৩৮), তার মাতা সামছুন্নাহার (৭০), লন্ডন প্রবাসী রহমান শাহ (৫০) ও নাঈম শাহ (১১) কে রড দিয়ে বেধরক মারপিট করে। পরে প্রতিবেশীরা চিৎকার চেঁচামেচি শোনার পর সাথে সাথে মসজিদের মাইকে ঘোষণা দিলে ডাকাতদলের চক্ররা তড়িঘড়ি করে পালিয়ে যায়।সংবাদ লেখা পর্যন্ত এ ব্যাপারে নবীগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।