নবীগঞ্জে প্রতিবন্ধি কলেজ ছাত্র ইমন রায়কে আর্থিক অনুদান

0
145

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধিঃ নবীগঞ্জে প্রতিদিন ভিক্ষা করে প্রতিবন্ধি কলেজ ছাত্র ইমন রায়। ফেইসবুক সহ বিভিন্ন মাধ্যমে এমন খবর পান হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য ও শায়েস্তাগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক লন্ডন প্রবাসী রকিব আহমেদ। প্রতিবন্ধি ছেলেটি এমন হাত পেতে ভিক্ষা করা কথা শুনে সুদুর লন্ডন থেকে জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সাবেক এমপি এম এ মুনিম চৌধুরী বাবুর সাথে যোগাযোগ করেন রকিব আহমেদ।
বুধবার (১৭ মে) বিকেলে নবীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে সাবেক এমপি এম এ মুনিম চৌধুরী বাবু প্রতিবন্ধি কলেজ ছাত্র ইমন রায় এর সাথে কুশলাদি বিনিময় করে তাঁর বাড়ির খোঁজ-খবর নেন এবং লন্ডন প্রবাসী জাপা নেতা রকিব আহমেদ এর দেওয়া নগদ টাকা তার হাতে তুলে দেন। একজন সাবেক এমপির হাত থেকে নগদ টাকা পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়ে প্রতিবন্ধি কলেজ ছাত্র ইমন রায়। ইমন রায় বলেন, বাড়িতে তার রয়েছে মা-ভাই-বোন রয়েছে। সংসারের ঘানি টানতে তাঁকে ভিক্ষাবৃত্তি করে লেখা পড়ার খরচ চালাতে হয়।
এ সময় উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব এমরান মিয়া, হবিগঞ্জ জেলা জাতীয় যুবসংহতির যুগ্ম আহ্বায়ক এম এ মতিন চৌধুরী, জাতীয় সেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মিলাদ হোসেন সুমন, পৌর জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ফরিদ মিয়া, জাতীয় যুবসংহতির সভাপতি নিউটন সুত্রধর, জাতীয় যুবসংহতি নেতা বদরুল হাসান ও শিপন মিয়া প্রমুখ।