নবীগঞ্জে ঘুমন্ত অবস্থায় পাগলকে পুড়িয়ে হত্যার চেষ্টা !

    0
    230

    নবীগঞ্জ প্রতিনিধি:  ঢাকা-সিলেট মহা সড়কের আউশকান্দি হীরাগঞ্জ বাজার ভ্রামমান পাগল ও পাগলীদের সাথে অমানবিক আচরন করে যাচ্ছে মানুষ রূপী পশুরা। দীর্ঘদিন ধরে ভাসমান পাগলরা আউশকান্দি এলাকায় এসে যাত্রী ছাউনিসহ রাস্তা ঘাটে অবস্থান করতে দেখা যায়। কিন্তু মানুষ নামের কিছু অমানুষরা রাতের বেলা তারা ঘুমিয়ে পড়লে পাগলদের টাকা পয়সা হাতিয়ে নেয়। মহিলাদের করে যৌন নির্যাতন।

    গত সোমবার রাতে আউশকান্দি হীরাগঞ্জ মধ্য বাজার যাত্রী ছাউনিতে ঘুমন্ত অবস্থায় কে বা কারা গরম পানি ডেলে এক পাগলকে পুড়িয়ে মারার চেষ্টা চালায়। গত ৪ দিন অতিবাহিত হলেও কেউ তার কোন খোঁজ খবর নেয়নি। এমতাবস্থায় আউশকান্দি ইউনিয়নের সাবেক সদস্য,আনসার ও গ্রাম প্রতিরক্ষা সদস্য সৈয়দা রাহেনা সহ কয়েকজন খবর পেয়ে তার পাশে দাড়ান। তারা ওই পাগলের শরীরের অবস্থা দেখে তাৎক্ষণিকভাবে তার চিকিৎসার জন্য বাজার ব্যবসায়ীদের দ্বারে দ্বারে গিয়ে অর্থ সংগ্রহ করেন। পরে তাকে আউশকান্দি হীরাগঞ্জ বাজারস্থ গ্রীন ফার্মেসীতে ডাক্তার নিরেন্দ্র পাল এর নিকট চিকিৎসা সেবা দেওয়া হয়।

    সচেতন মহল পাগল ও পাগলীদের সাথে কারা এসব অমানবিক আচরণ করে তাদের খোজে বের করে আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রশানের প্রতি দাবী জানান। পাশাপাশি আউশকান্দি বাজারকে সিসি ক্যামেরার আওতায় আনারও দাবী জানান সচেতনমহল।