নবীগঞ্জে গৃহবধূকে ডেকে নিয়ে গণধর্ষনের অভিযোগ,গ্রেফতার -২

    0
    263

    নূরুজ্জামান ফারুকী , নবীগঞ্জ: নবীগঞ্জে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের পাঞ্জারাই গ্রামের কলংকা বিলের পাশে। এ ঘটনায় গত (৩০ অক্টোবর) গৃহবধূ বাদী হয়ে নবীগঞ্জ থানায় ৩ জনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন। এরই প্রেক্ষিতে ২ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- উপজেলার করগাঁও ইউনিয়নের পাঞ্জারাই গ্রামের সাদিক মিয়া (৩৫) ও তুয়েল মিয়া (৩০)। অপর আসামী মনর মিয়া (৪০) পলাতক রয়েছে।
    জানা যায়, গত (২৬ অক্টোবর) সোমবার সন্ধ্যায় একটি নাম্বার থেকে ফোন আসে ওই গৃহবধূর কাছে। ফোনের অপর প্রান্ত থেকে এক যুবক গৃহবধূকে বলে- ‘আপনার স্বামী হঠাৎ অসুস্থ হয়ে অজ্ঞান অবস্থায় রাস্তায় পড়ে আছে’ মোবাইল ফোনে স্বামীর অসুস্থ এ খবরে হতাশ হয়ে যান গৃহবধূ। জানতে চান কোথায় অজ্ঞান হয়ে পড়ে আছে, অপর প্রান্ত থেকে জানায় কলংকা বিলের পাড়ে। পরে দ্রুত গৃহবধূ একাই চলে যান কলংকা বিলের পাড়ে। সরল মনে বিশ্বাস করে প্রতারকদের  ধোকায় পড়ে বোকা বনে যান ওই গৃহবধূ। সেখানে যাওয়ার পর ৩ জন মিলে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।
    গৃহবধূ উল্লেখ করেন, তার স্বামী সত্যিই অসুস্থ তাই প্রতারকদের মোবাইল কলে বিশ্বাস করেছেন। তিনি সরল মনে বিশ্বাস করে প্রতারকদের কলে ধোকায় পড়ে বোকা বনে যান। সেখানে যাওয়ারাম ৩ জন মিলে তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। এ ঘটনায় ধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে ৩ জনকে আসামী করে মামলা দায়ের করলে গত ৩০ অক্টোবর ধর্ষণকারী ২ জনকে গ্রেফতার করে পুলিশ। নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুর রহমান বলেন, ধর্ষনের ঘটনায় মামলা হয়েছে। তাৎণিক অভিযান চালিয়ে অভিযুক্ত ৩ জনের মধ্যে ২ জনকে গ্রেফতার করা হয়।