নবীগঞ্জে গহীন জঙ্গল থেকে মস্তকহীন লাশ উদ্ধার

    0
    219
    আমারসিলেট  টুয়েন্টিফোর ডটকম,০৩জুন,সানিউর রহমান তালুকদার, নবীগঞ্জ থেকে: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় নিখোঁজের পাঁচ দিনের মাথায় কাওছার মিয়া (১৪) নামে এক কিশোরের মস্তকহীন লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার সন্ধ্যায় পানিউমদা ইউনিয়নের চাতল গ্রামের নিকটবর্তী একটি জঙ্গল থেকে এ লাশ উদ্ধার করা হয়। সে পানিউমদা ইউনিয়নের চলতা গ্রামের হায়দর আলীর পুত্র। পুলিশ এঘটনায় সন্দেহভাজন হিসাবে ওই গ্রামের ২জন কে আটক করে। আটকৃতরা হলো কাছুম আলীর পুত্র দুরুদ মিয়া (২৬) ও ওসুফি মিয়ার পুত্র জবলু মিয়া।
    পুলিশ ও স্থানী সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার সন্ধ্যার পর কাওছার তাদের বাড়ির নিকটে স্থানীয় একটি দোকানে যায়। সেখান থেকে রাত সাড়ে ১১টার দিকে একই এলাকার কাছুম মিয়ার ছেলে দুরুদ মিয়ার সঙ্গে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয় কাওছার। পরে তাকে অনেক খোঁজাখুঁজির পর কোনো সন্ধান না পেয়ে তার পিতা হায়দর আলী নবীগঞ্জ থানায় একটি জিডি করেন। নিখোঁজের পাঁচ দিনের মাথায় গতকাল বিকেলে ওই এলাকার একটি জঙ্গলে মস্তকহীন লাশ দেখতে পায় স্থানীয় লোকজন। এবং তার শরিরে বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন দেখা গেছে। তাৎক্ষণিক এ খবর পেয়ে সহকারী পুলিশ সুপার নবীগঞ্জ-বাহুবল সার্কেল পারভেজ আলম চৌধুরী, নবীগঞ্জ থানার ওসি এস.এম আতাউর রহমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেন। তবে এটি পূর্বপরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবী করেন কাওছারের পিতা হায়দর আলী।
    এব্যাপারে নবীগঞ্জ থানার ওসি এস.এম আতাউর রহমান বলেন, পাঁচ দিন আগে নিখোঁজ হওয়ার পর তার পিতা থানায় একটি জিডি করেন এবং পুলিশ এবিষয়ে তদন্তও করে, ধারণা করা হচ্ছে এটা পূর্বপরিকল্পিত হত্যাকাণ্ড।