নবীগঞ্জে ইমা-অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে নরসিংদীর যুবক নিহত

    0
    324

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯মার্চ,সানিউর রহমান তালুকদার, নবীগঞ্জ (হবিগঞ্জ)প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার বাংলাবাজার নামকস্থানে ইমা ও সিএনজি অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে গোবিন্দ্র দেব নাথ (৩৮) নামের এক যুবক নিহত হয়েছে। এতে আহত হয়েছে কমপক্ষে আরো ১০জন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার নবীগঞ্জ-আউশকান্দি সড়কে এ ঘটনা ঘটে। নিহত যুবক নরসিংদী জেলার মনোহরদী উপজেলার চালাকছর গ্রামের মৃত গোপাল দেবনাথের পুত্র বলে জানা গেছে।

    সূত্রে প্রকাশ, বৃহস্পতিবার দুপুরে নবীগঞ্জ থেকে ছেড়ে যাওয়া সিএনজি অটোরিক্সা নবীগঞ্জ-আউশকান্দি সড়কের উল্লেখিতস্থানে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে ছেড়ে আসা নবীগঞ্জগামী ইমা পরিবহন গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এসময় সিএনজিটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই সিএনজির যাত্রীর গোবিন্দ্র দেবনাথ নিহত হয় এবং তার মা রিনা রাণী দেবনাথ ও এক শিশুসহ কমপক্ষে ১০জন গুরুতর আহত হয়।
    এসময় স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। খবর পেয়ে নবীগঞ্জ থানার এস আই সুজিত চক্রবর্তী একদল পুলিশ নিয়ে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করেন।