নবীগঞ্জের দিনারপুর কলেজে নবীন বরণ অনুষ্টান  

    0
    357

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১১আগস্ট,মতিউর রহমান মুন্না:নবীগঞ্জ উপজেলার দিনারপুর কলেজে নবীন বরণ অনুষ্টান অনুষ্টিত হয়েছে। অনুষ্টানে ২০১৫-১৬ শিক্ষাবর্ষের নতুন ছাত্র-ছাত্রীদেরকে ফুল দিয়ে বরণ করা হয়। গতকাল মঙ্গলবার দুপুরে কলেজ প্রাঙ্গণে দিনারপুর কলেজ বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ইমদাদুর রহমান মুকুলের সভাপতিত্বে ও ইংরেজি প্রভাষক মোশাররফ মিঠুর পরিচালনায় অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য এম.এ মুনিম চৌধুরী বাবু।

    বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, নবীগঞ্জ পৌরসভার মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মাসুম বিল্লাহ।

    এতে অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা জাপা সভাপতি আবুল খায়ের, কলেজের দাতা সদস্য আব্দুল মুহিত চৌধুরী, কলেজের উদ্যোক্তা সদস্য ইলিয়াছ মিয়া, ইমন আহমেদ, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তনুজ রায়, জেলা তালামীযের সভাপতি আব্দুল মুহিত রাসেল, যুবলীগ নেতা অনু আহমেদ, সাংবাধিক এম.এ.মুহিত প্রমুখ।

    ছাত্র-ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন আসমা জান্নাত মনি, ইমতিয়াজ ইমন, ফারহানা আক্তার প্রমূখ অনুষ্টানে অতিথি বৃন্দ নতুন ছাত্র-ছাত্রীদেরকে রজনীগন্ধা ও গোলাপ ফুল দিয়ে বরণ করে নেন। এবং কলেজের পক্ষ থেকে অতিথিদেরকে ক্রেষ্ট প্রদান করেন কলেজের শিক্ষক বৃন্দ।

    অতিথিবৃন্দ ২০১৫ সনের এইচ.এস.সি পরীক্ষায় কলেজের ফলাফল ৯৭.৪০% হওয়ায় কলেজের শিক্ষক বৃন্দ, পরিচালনা পরিষদ ও পাশ করা ছাত্র-ছাত্রীদেরকে অভিনন্দন জানান। তারা এসময় কলেজের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

    এ সময় প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ কলেজে অনুদানের ঘোষনা দেন। উল্লেখ্য, ২০১৫ সনের এইচ.এস.সি পরীক্ষায় দিনারপুর কলেজ থেকে মোট ৭৭ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে ৭৫ জন পাশ করেছে। পাশের হার ৯৭.৪০%।