নবীগঞ্জের চেয়ারম্যান আলমগীর চৌধুরীর নামে ফেইক আইডি

    0
    199

    খুলে অপ-প্রচারঃথানায় জিডি

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭অক্টোবর,নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট আলমগীর চৌধুরীর নাম দিয়ে ফেইসবুকে ভূয়া আইডি খুলে বিভিন্ন কু-রুচিপূর্ন স্ট্যাটাস পোষ্ট ও শেয়ার অপ-প্রচার করায় নবীগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে। আলমগীর চৌধুরীর পক্ষে নবীগঞ্জ পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহি দেওয়ান চৌধুরী রবিবার রাতে উক্ত ডায়েরী করেন। যার ডায়েরী নং ৬৫৩। “আলমগীর চৌ সমর্থক গোষ্টি” নামীয় এ ভূয়া আইডি থেকে দীর্ঘ দিন ধরে বিভিন্ন অশালিন পোষ্ট করা হচ্ছিল।

     জিডিতে ওহি দেওয়ান চৌধুরী উল্লেখ করেন, তথ্য প্রযুক্তির যুগে বর্তমান উপজেলা চেয়ারম্যান একজন সৎ নিষ্ঠাবান লোক। এমনি নবীগঞ্জ নির্বাচনী এলাকাসহ হবিগঞ্জ জেলার সকল এলাকায় আলমগীর চৌধুরীর অনেক সুনাম আছে। কিন্তু বর্তমানে একটি কূচক্রি মহল তাঁর ক্ষতি করার উদ্যোশে ফেইসবুকে “আলমগীর চৌ সমর্থক গোষ্টি” নামীয় একটি আইডি খুলে উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরীর নামে ০৫/১০/২০১৪ থেকে ১৬/১০/২০১৬ইং পর্যন্ত সময়ে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। বিভিন্ন কুরুচিপূর্ন স্ট্যাটাস পোষ্ট ও শেয়ার করে তাঁকে বর্তমানে মারাত্ম বিভ্রান্তিতে ফেলে দিচ্ছে।

    এমতাবস্থায় উক্ত বিষয়টি সাধারন ডায়েরী ভুক্ত করে। “আলমগীর চৌ সমর্থক গোষ্টি” নামীয় এ ভূয়া আইডির ব্যবহারকারীকে সনাক্ত পূর্বক আইনের আওতায় এতে দৃষ্টান্তমূলক শাস্তিত দাবী করেন তিনি। উল্লেখ্য, উক্ত আইডি পর্যালোচনা করে দেখা গেছে, পূর্বে আইডির নাম ছিল নবীগঞ্জের ডাক ও বিজয়ের বার্তা। তবে কে এইসব বিজয়ের বার্তা বা নবীগঞ্জের ডাক নামে ব্যবহার করছে তাও খতিয়ে দেখা হচ্ছে।