নবগঠিত ছাত্রলীগ কমিটিকে অভিনন্দন জানিয়ে চুনারুঘাটে আনন্দ মিছিল

0
395
নবগঠিত ছাত্রলীগ কমিটিকে অভিনন্দন জানিয়ে চুনারুঘাটে আনন্দ মিছিল
চুনারুঘাটে আনন্দ মিছিল

এস এম সুলতান খান চুনারুঘাট থেকেঃ নবগঠিত হবিগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটিতে সভাপতি পদে মোশারফ হোসেন আরিফ বাপ্পি ও সাধারণ সম্পাদক পদে ফয়জুর রহমান রবিন এবং চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের কমিটিতে সভাপতি পদে শাহজাহান সামী ও সাধারণ সম্পাদক মোঃ তোফাজ্জল আহমেদ সায়েম তালুকদার নির্বাচিত হওয়ায় চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের আনন্দ মিছিল হয়েছে।

এ উপলক্ষে রবিবার দুপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে একটি আনন্দ মিছিল চুনারুঘাট পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন। উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহজাহান সামী ও সাধারণ সম্পাদক মোঃ তোফাজ্জল আহমেদ সায়েম তালুকদারের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রিপন, উপজেলা যুবলীগের যুগ্ন-সম্পাদক জিল্লুর কাদির লস্কর রিমন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি মোঃ জামাল হোসেন লিটন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সারোয়ারুল আলম আজাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক সোহেল আরমান ও সাবেক যুগ্ন-আহবায়ক শফিকুল ইসলাম রুবেলসহ অনেকেই।