নতুন ওসি’র সাথে জুড়ী অনলাইন প্রেসক্লাবের মতবিনিময়

    0
    348

    হাবিবুর রহমান খানঃ মৌলভীবাজারের জুড়ী থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) মো: জাহাঙ্গীর হোসেন সরদারের সাথে জুড়ী অনলাইন প্রেসক্লাবের  মতবিনিময় অনুষ্ঠিত হয়।

    বৃহস্পতিবার সন্ধ্যায় জুড়ী অনলাইন প্রেসক্লাবে কর্মরত বিভিন্ন অনলাইন, প্রিন্ট মিডিয়া এবং টেলিভিশনের সাংবাদিক বৃন্দের সাথে জুড়ী থানায় এ মতবিনিময় সভা অনুস্টিত হয়।

    এসময় সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জুড়ী অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও অনলাইন নিউজ পোর্টাল হাকালুকি নিউজের প্রকাশক ফ্রিল্যান্স ক্রাইম জার্নালিস্ট এস. এম. জালাল উদ্দিন, জুড়ী অনলাইন প্রেসক্লাবের উপদেষ্ঠা ও দৈনিক বাংলার ডাক পত্রিকার প্রকাশক জায়েদ আনোয়ার চৌধুরী, জুড়ী অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি ও বাল্যবিবাহ প্রতিরোধ ক্লাবের চেয়ারম্যান জাকির হোসেন মনির (বাংলা টিভি), জুড়ী অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক যায়যায়দিন পত্রিকার জুড়ী প্রতিনিধি আব্দুর রহমান শাহীন,জুড়ী অনলাইন প্রেসক্লাবের সহ: সম্পাদক ও সমকালনিউজ প্রতিনিধি হাবিবুর রহমান খান (দৈনিক প্রজন্ম ডটকম)।

    জুড়ী অনলাইন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আব্দুস ছবুর (তালাশবার্তা ডটকম), জুড়ী অনলাইন প্রেসক্লাবের সাংস্কৃতি ও সমাজসেবা সম্পাদক এআর সাজেদ (হাকালুকি নিউজ টিভি), হাকালুকি নিউজ টিভি এর প্রধান বার্তা সম্পাদক ও জুড়ী অনলাইন প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ আর মুবিন, জুড়ী অনলাইন প্রেসক্লাবের সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইকবাল খান (জুড়ী টাইমস) প্রমূখ।

    নবাগত ওসি মো: জাহাঙ্গীর হোসেন সরদার সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে সাংবাদিক নেতৃবৃন্দের বিভিন্ন প্রশ্নের প্রেক্ষিতে বলেন, মাদক বিষয়ে আমাদের সরকারের ঘোষনা যেখানে জিরো ট্রলারেন্স সেখানে যেই হোক না কেনো আমার কাছে তার কোন ছাড় নেই বলে এ বিষয়ে উপজেলার প্রত্যান্ত অঞ্চলে আমাদের মাদক বিরোধী অভিযান বিদ্যমান।

    হাকালুকি হাওড়ের জুড়ী সীমান্ত থেকে প্রতিদিন যে অবাধে মৎস্য নিধন চলছে এ ব্যাপারে ওসি মো: জাহাঙ্গীর হোসেন সরদার সাংবাদিকদের জানান, বিষয়টি নিয়ে যদি উপজেলা মৎস্য কর্মকর্তা এবং সংশ্লিষ্ট কর্মকর্তা অভিযান পরিচালনা করেন তাহলে আমি পর্যাপ্ত ফোর্স প্রদান করবো।

    নবাগত পুলিশ কর্মকর্তা জুড়ীকে মাদক মুক্ত করতে ও জনমানুষের নিরাপত্তা নিশ্চিত করতে সাংবাদিকদের পাশাপাশি জুড়ী উপজেলাবাসীর সহযোগীতা কামনা করেন। ওসি মো: জাহাঙ্গীর হোসেন সরদার সাংবাদিকদের বলেন, মানুষের নিরাপত্তা প্রদান সহ রাষ্ট্রের আইন শৃংখলা রক্ষার গুরুদায়িত্ব আজ আমাদের পুলিশ বাহিনীর হাতে। আমরা আপনাদের বন্ধু। আপনাদের নিরাপত্তা নিশ্চিত করতে আমাদের কে সঠিক তথ্য দিয়ে সহযোগীতা করুন। চব্বিশ ঘন্টাই আমার মোবাইল অন শুধু আপনাদের নিরাপত্তার জন্য।

    আমি আপনাদের সকলের সহযোগিতা নিয়ে জুড়ী থেকে সকল অপরাধমূলক কর্মকান্ড নির্মূল করে জুড়ীকে একটি মডেল থানা হিসেবে রুপান্তর করতে চাই।

    ওসি মো: জাহাঙ্গীর হোসেন সরদার সাধারন মানুষের নিরাপত্তা প্রদানসহ আইনী সহায়তা প্রদানকে তার ইবাদতের অংশ মনে করেন।

    মতবিনিময় সভায় নবাগত অফিসার ইনচার্জ ওসি মো: জাহাঙ্গীর হোসেন সরদারকে জুড়ী অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলের তুড়া দিয়ে অভিনন্দন জানানো হয়।

    এসময় জুড়ী অনলাইন প্রেসক্লাবের সভাপতি এস এম জালাল উদ্দিন জুড়ীতে কর্মরত অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দের নামের তালিকা প্রদান করেন।

    নবাগত অফিসার ইনচার্জ ওসি মো: জাহাঙ্গীর হোসেন সরদার জুড়ীতে দায়িত্ব নেওয়ার পূর্বে তিনি পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে শ্রীমঙ্গল ও ফেঞ্চুগঞ্জ থানায় কর্মরত ছিলেন। ওসি জাহাঙ্গীর হোসেন সরদারের গ্রামের বাড়ী শরিয়তপুর জেলার নড়িয়া উপজেলার লোনসিন গ্রামে।