নড়াইল জেলা পরিষদ মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিতে চাই:কাজী সরোয়ার

0
224
নড়াইল জেলা পরিষদ মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিতে চাই:কাজী সরোয়ার
নড়াইল জেলা পরিষদ মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিতে চাই:কাজী সরোয়ার

সুজয় বকসী, নড়াইল, জেলা প্রতিনিধিঃ নড়াইলে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ১৭ সেপ্টেম্বর দুপুরে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে অনুষ্ঠিত জেলা যুবলীগের আয়োজনে সভায়  প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন।

তিনি বলেন , আওয়ামীলীগের সভাপতি সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মনোনিত নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী অ্যাডঃ সুবাস চন্দ্র বোসকে যে কোন মুল্যে বিজয়ী করতে হবে।

নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি থাকলে তা দুরে রেখে  সকল বিভেদ ভূলে ঐক্যবদ্ধভাবে আওয়ামীলীগ মনোনিত প্রার্থীকে জয়ী করার জন্য কাজ করতে হবে। নড়াইল জেলা পরিষদ নড়াইল যুবলীগের পক্ষ থেকে আমরা প্রধানমন্ত্রীকে উপহার দিতে চাই।

জেলা যুবলীগের আহ্বায়ক ওয়াহিদুজ্জামান এর সভাপতিত্বে যুগ্ম-আহ্বায়ক ফরহাদ হোসেন মোল্যা ও যুগ্ম- আহ্বায়ক গাউসুল আযম মাসুমের পরিচালনায় সভায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের উপ-কৃষি বিষয় সম্পাদক রওশন জামিল রানা, সদস্য অ্যাডঃ কাজী বশির আহম্মেদ, অ্যাডঃ শেখ তরিকুল ইসলাম, ইমরুল হোসেন, সজিবুল ইসলাম, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মাহফুজুর রহমান, জেলা যুবলীগের সদস্য জাহাঙ্গীর হোসেন ইকবাল, শরিফুল ইসলাম নান্তু, মোস্তফা কামরুজ্জামান কামাল, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফানসহ  জেলা, সদর, কালিয়া ও লোহাগড়া উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।