নড়াইলে ২দিন ব্যাপী জেলা পর্যায়ের ডিজিটাল উদ্ভাবনী মেলা সমাপ্ত

0
247

সুজয় বকসী,নড়াইল প্রতিনিধিঃ “উদ্ভাবনী জয়োল্লাসে স্মাট বাংলাদেশ ”এ শ্লোগানকে সামনে নিয়ে নড়াইলে জেলা পর্যায়ে শেষ হয়েছে ২ দিন (২৩-২৪ নভেম্বর ) ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা -২০২২ ।
আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) নড়াইল জেলা প্রশাসনের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি চত্বরে এ মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
মেলায় শ্রেষ্ঠ ষ্টল নির্বচিত হয়েছে নড়াইল সরকারি কারিগরী প্রশিক্ষন কেন্দ্র।
শ্রেষ্ঠ উদ্ভাবনী প্রকল্প /ধারনা/ আউডিয়ায় ক- গ্রপে প্রথম হয়েছে লোহাগড়ার লক্ষীপাশা আদর্শ বিদ্যালয়, খ-গ্রুপে প্রথম হয়েছে- কালিয়ার মনোরঞ্জন কাপুড়িয়া কলেজ, গ- গ্রুপে প্রথম হয়েছে নড়াইল সরকারি টেকনিক্যাল স্কুল।
জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান এর সভাপতিত্বে অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মোঃ ফকরূর হাসান,কৃষি সম্প্রসারন অধিদপ্তর নড়াইলের উপ-পরিচালক দিপক রায়, জেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ মারুফ হাসান, নড়াইল সরকারি কারিগরী প্রশিক্ষন কেন্দ্রের অধ্যক্ষ প্রকৌশলী মোহাম্মদ শামীম হাসান, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি,সাংবাদিক,জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন সরকারি -বেসরকারি প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তা ও শিক্ষার্থীরা এ সময় উপস্থিত ছিলেন।
এ মেলায় জেলার ৩ উপজেলার বিভিন্ন সরকারি-বে-সরকারি প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠান সমূহের বিভিন্ন ডিজিটাল উদ্ভাবনী নিয়ে ৩২টি ষ্টল খোলা হয়েছিল।