নড়াইলে বিজয় দিবসের শ্রদ্ধা জানাতে গিয়ে ছাত্রলীগের হামলায় বিএনপির ৫ নেতা-কর্মি আহত

0
181

নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে বিজয় দিবসে শহীদদের ফুলেল শ্রদ্ধা জানাতে গিয়ে ছাত্রলীগের হামলায় বিএনপি ও অঙ্গসংগঠনের ৫ জন নেতা-কর্মি আহত হয়েছে ।
শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে নড়াইল জেলা শিল্পকলা একাডেমি চত্বরে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে একজনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে তার হাত ভেঙ্গে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হবে। বাকী আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর জানান , আমার ও জেলা বিএনপির সম্পাদকের নেতৃত্বে মহান বিজয় দিবসের শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে জেলা শিল্পকলা একাডেমি চত্বরে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্তম্ভে যাওয়ার সময় ফুল দেয়ার আগেই ছাত্রলীগের কিছু নেতা কর্মি আমাদের উপর অতর্কিত হামলা চালায়,এতে কয়েকজন আহত হয়, এর মধ্যে একজনকে ঢাকায় । ১৬ ডিসেম্বর বিজয় দিবসের দিন এই হামলা একটা ন্যাক্কার জনক । বাংলাদেশ স্বাধীন হওয়ার পর আমরা এরকম হামলার ঘনঘন শিকার হয়েছি । আমরা নড়াইল জেলা বিএনপির পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
এ হামলায় সদর উপজেলা বিএনপির সদস্য সচিব মোজাহিদুর রহমান পলাশ, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মঞ্জুরুল সাইদ বাবু, পৌর যুবদলের যুগ্ম-আহ্বায়ক রফিকুল ইসলাম, যুগ্মআহ্বায়ক হুমায়ুন কবীর, যুবদল কর্মি বাসু আহত হয়। এদের পৌর যুবদলের যুগ্ম-আহ্বায়ক রফিকুল ইসলামকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাহমুদুর রহমান জানান, আমার বিষয়টি আমার জানা নেই। আমি খোজ খবর নিচ্ছি।