ধর্ষন মমালায় জৈন্তাপুরের এক মেম্বার গোলাম সোবহানী শ্রীঘরে

    0
    249

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১৫মে,রেজওয়ান করিম সাব্বির:সিলেটের জৈন্তাপুরে রিক্সা চালকের মেয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষন করতে গিয়ে শ্রীঘরে গেলেন নিজপাট ইউনিয়নের বর্তমান ইউপি সদস্য মোঃ গোলাম সোবহানী ময়না।

    এলাকাবাসী ও নির্যাতীতার অভিযোগ সূত্রে জানা যায়- জৈন্তাপুর উপজেলা নিজপাট ইউনিয়নের ৫নং ওয়ার্ড বর্তমান সদস্য রুপচেং গ্রামের মৃত মরম আলী মুন্সির ছেলে মোঃ গোলাম সোবহানী ময়না (৫৫) বেশ কিছুদিন হতে একই ওয়ার্ডের লক্ষীপ্রসাদ গ্রামের রিক্সা চালক মোঃ আব্দুল করিম এর মেয়ে সৌদি আরব প্রবাসীর স্ত্রী ছদ্মনাম রুপসী বেগম (২১) কে বিভিন্ন ভাবে উত্যক্ত করে আসছেন এবং মোবাইল ফোনে বার বার বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে আসছেন। গতকাল ১৪ মে রবিবার রাত সাড়ে ১০টায় রিক্সা চালকের বাড়ীতে প্রবেশ করে বসত ঘরের দরজা ভেঙ্গে কু-কর্মের জন্য প্রবেশ করে ধর্ষনের চেষ্টা চালায়।

    এক পর্যায়ে প্রবাসীর স্ত্রী চিৎকার দিলে বাড়ীর অন্যান্য লোকজন জড়ো হয় এবং মেম্বারকে দেখতে পায়। এ ঘটনার সংবাদ পেয়ে এলাকাবাসী দ্রুত ছুটে যান এবং পুলিশকে খরব দেন। খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানার এসআই মোফাজ্জলের নেতৃত্বে এএসআই সাফিউল, এএসআই হুমায়ুন সহ সঙ্গীয় টহল টিমের সদস্যরা লক্ষীপ্রসাদ গ্রামের রিক্সা চালকের বাড়ীতে পৌছালে ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে এলাকাবাসী পুলিশের হাতে লম্পট নারী লোভী ইউপি সদস্যকে পুলিশের হাতে তুলে দেন।

    এ ঘটনায় বিকাল ৪টায় নির্যাতীতা প্রবাসীর স্ত্রী বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় অভিযোগ দায়ের করে। পুলিশ অভিযোগটি মামলা হিসাবে অন্তভূক্ত করে যার নং-০৯, তারিখ- ১৫-০৫-২০১৭। বিকাল ৫টায় লম্পট ইউপি সদস্য মোঃ গোলাম সোবহানী ময়নাকে নারী ও শিশু নির্যতন মামলায় আটক দেখিয়ে আদালতে প্রেরণ করে।

    এদিকে ইউপি সদস্য আটকের ঘাটনায় গোটা উপজেলা জুড়ে এবং তথ্য প্রযুক্তির নানা সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র আলোচনা ও সমালোচনা চলেছে। তারা লম্পট ইউপি সদস্যের কঠোর শাস্তি দাবী করেন।

    এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সফিউল কবির বলেন- নির্যাতিতা বাদী হয়ে অভিযোগ দায়ের করলে তদন্ত পূর্বক প্রাথমিক ভাবে বিভিন্ন আলামত ও তথ্য প্রমানের ভিত্তিত্বে মামলা গ্রহন করা হয়েছে। ধৃতকে আসামীকে মামলায় আটক দেখিয়ে আদলতে প্রেরণ করা হয়েছে।