ধর্ম পরিচয় গোপন রেখে মুসলিম ছাত্রীর সাথে প্রেম

    0
    265

    নূরুজ্জামান ফারুকী নবীগঞ্জ থেকে: পরিচয় গোপন করে হিন্দু থেকে মুসলিম সেজে স্কুল ছাত্রীর সাথে প্রেমের নামে প্রতারণা করে আসছছ এক যুবক।

    এ ঘটনায় স্থানীয়দের হাতে আটক হয়ে কথিত ওই প্রেমিক। প্রেমিকের ঠিকানা হয়েছে শ্রীঘরে।

    এ রসালো ঘটনা ঘটেছে নবীগঞ্জ উপজেলার বুড়িনাও গ্রামে। জানা যায়, ওই গ্রামের দিলীপ রায়ের পুত্র কলেজ ছাত্র সম্পদ রায় (২০) এর সাথে রং নম্বরে পরিচয় হয় হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকার আব্দুল জলিলের কন্যা জেকেএন্ড এইচ কে হাই স্কুলের ১০ শ্রেণির ছাত্রী উম্মে কুলসুম মিমের। কিন্তু সম্পদ রায় পরিচয় গোপন করে মুসলিম নাম ও কানাডা প্রবাসী হিসেবে পরিচয় দিয়ে প্রেমের সম্পর্ক চালিয়ে যেতে থাকে।

    এক পর্যায়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একজন আরেকজনকে কাছে পেতে মরিয়া হয়ে উঠে। সম্প্রতি উম্মে কুলসুম প্রেমের টানে সম্পদ রায়ের বাড়িতে চলে যায়। সেখানে গিয়ে জানতে পারে তার আসল পরিচয়। এ সময় সে মানসিকভাবে ভেঙে পড়ে। এ নিয়ে বিচার সালিশ হয়। গত বুধবার বিকেলে সালিশ বিচারে উভয় পরিবারের মাঝে বাকবিতন্ডা হয়।

    স্থানীয় চেয়ারম্যান নবীগঞ্জ থানায় খবর দিলে এসআই সালাহ উদ্দিন ঘটনাস্থলে পৌঁছে সম্পদ রায়কে আটক করে থানায় নিয়ে যান এবং মিমকেও থানায় নেয়া হয়। গত বুধবার রাতে কিশোরীর পিতা জলিল বাদি হয়ে সম্পদ রায়ের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় মামলা করেন।

    গতকাল বৃহস্পতিবার সম্পদ রায়কে কোর্টের মাধ্যমে কারাগারে এবং মিমকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। ওসি (তদন্ত) উত্তম কুমার দাশ জানান, ঘটনাটি সমাধান না হওয়ায় পুলিশের হাতে সম্পদ রায়কে তুলে দেয় গ্রামবাসী। তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।