ধন মিয়ার মাতার মৃত্যুতে শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাব’র শোক

    0
    272

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম: শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাব ও “আমার সিলেট” পরিবারের (amarsylhet24.com) সদস্য এবং এনিমেটরস বাংলা মিডিয়া গ্রুপের পরিচালক মোহাম্মদ ধন মিয়ার মাতা মোছাম্মদ ছখিনা বেগম (৬৫) বৃহস্পতিবার (২৮নভেম্বর ২০১৯) সন্ধ্যা পৌনে সাতটায় ইন্তেকাল করেছেন ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে মরহুমা এক ছেলেও সাত মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

    পারিবারিক সুত্রে জানা যায়, আজ শুক্রবার জুম্মা নামাজের পর দু’ই ঘটিকায় মৌলভিবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ৫ নং কালাপুর ইউনিয়নের অন্তর্ভুক্ত মেরী গোল্ড ফিলিং স্টেশন পেট্রলপাম সংলগ্ন ঈদগাহ মাঠে মরহুমার জানাজা অনুষ্ঠিত হবে এবং স্থানীয় কবরস্থানে দাফন কাজ সম্পন্ন হবে।

    মরহুমার মৃত্যুতে শোক বার্তায়-শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও আমার সিলেট টোয়েন্টি ফোর ডটকম সম্পাদক মোহাম্মদ আনিসুল ইসলাম আশরাফী, সাধারণ সম্পাদক মনসুর আহমেদসহ অনলাইন প্রেস ক্লাবের সকল সদস্যবৃন্দ মরহুমার পরকালীন মুক্তি কামনা করে রেখে যাওয়া পরিবারের সকল সদস্যের প্রতি সমবেদনা ও ধৈর্যধারণ করে শোককে শক্তিতে রূপান্তর করার ক্ষমতা প্রদানে মহান আল্লাহর কাছে ক্ষমা ও কল্যাণ কামনা করা হয়।