দৈনিক বিবিয়ানা পত্রিকার বার্তা সম্পাদক হলেন মতিউর মুন্না

    0
    210

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭আগস্ট,নবীগঞ্জ প্রতিনিধিঃহবিগঞ্জ জেলার নবীগঞ্জ সদর থেকে প্রকাশিত প্রথম প্রকাশিত দৈনিক বিবিয়ানা পত্রিকার বার্তা সম্পাদক পদে যোগ দিয়েছেন নবীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক তরুন সাংবাদিক মতিউর রহমান মুন্না। তিনি বাংলা টিভি (ইউকে), ৭১ নিউজ টিভি, ইংরেজি জাতীয় দৈনিক বাংলাদেশ টুডে ও সিলেটের যুগভেরী পত্রিকার নবীগঞ্জ প্রতিনিধি হিসাবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করছেন।

    এর আগে নবীগঞ্জের সর্ব প্রথম অনলাইন পত্রিকা নবীগঞ্জ নিউজের বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। গত ০৬ আগষ্ট রবিবার বিকেলে আনুষ্ঠানিকভাবে পত্রিকার সম্পাদক ও প্রকাশক ফখরুল ইসলাম চৌধুরী সাংবাদিক মতিউর রহমান মুন্নাকে বার্তা সম্পাদক পদে নিয়োগ দেন।

    সাংবাদিক মতিউর রহমান মুন্না ১৯৯৫ সালের ২০ জুলাই নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের কায়স্থগ্রামে এক মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেছেন। তিনিঁ দেশের বিভিন্ন জাতীয়, সিলেট ও হবিগঞ্জের আ লিক বিভিন্ন পত্রিকায় দক্ষতার সাথে প্রতিনিধির দায়িত্ব পালন করেন। তিনি পেশাগত ভাবে দায়িত্ব পালন করে সেরা প্রতিনিধি হিসেবে একাধিকবার পুরুস্কারপ্রাপ্ত হন। বর্তমানে কর্মময় জীবনে নানা বাধা বিপত্তির মধ্য দিয়ে ক্ষমতাসীনদের রক্তচক্ষুকে ভয় না করে সত্য বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সচেষ্ট রয়েছেন।

    তিনি বর্তমানে নবীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন। বিবিয়ানা পত্রিকায় নতুন দায়িত্ব পালনে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।