দেশ ক্রমান্বয়ে অর্থনৈতিক ভাবে শক্তিশালী হচ্ছে

    0
    250

    এম ওসমান, বেনাপোল প্রতিনিধি : সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, আওয়ামী লীগ সরকার যে দেশের উন্নয়ন করছে তা অনেকের চোখে ভালো লাগে না। তাদের মতে, দেশের মানুষ গরিব থাকবে। দরিদ্রদের লোন দিয়ে গরিবের রক্ত চুষে নিজেদের ভাগ্য গড়বে। নিজেরা টাকার পাহাড় বানাবে। এ কারণে উন্নয়ন দেখলে তাদের গায়ে জ্বালা ধরে।
    তিনি বলেন, আমরা চাই এদেশের মানুষের ভাগ্য পরিবর্তন, এর সাথে উন্নত-সমৃদ্ধশালী হবে। সরকার শোষিতের পক্ষে এখন কাজ করছে। বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশ হিসেবে স্বীকৃতি পেতে চলেছে। দেশ ক্রমান্বয়ে অর্থনৈতিক ভাবে শক্তিশালী হচ্ছে। দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য সরকার গ্রাম ও শহরে সমান্তরাল ভাবে কাজ করছে। আজকে উন্নয়নশীল দেশ হিসেবে আমরা সম্মান পেয়েছি। উন্নয়নের রোল মডেল হিসেবে বাংলাদেশ স্বীকৃতি পেয়েছে। আন্তর্জাতিক ভাবে সবাই এই স্বীকৃতি দিয়েছে। বাংলাদেশের এই অগ্রযাত্রা অব্যাহত থাকবে। দেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে। শোষিত মানুষকে শোষণ যন্ত্রণা থেকে মুক্তি দেওয়া-এটাই আমাদের লক্ষ্য। আমরা চাই, এদেশের মানুষের ভাগ্য পরিবর্তন। দেশের একটা মানুষ ঘরহারা থাকবে না, একটি মানুষও গৃহহারা থাকবে না।
    তিনি আরো বলেন, আমরা ক্ষমতায় আসার পর আবার বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিকে নিয়ে আসি। ২০২০ সালের মধ্যে আমরা ১৮ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদনে যেতে পারবো। একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে বুধবার প্রচার প্রচারনা ও গন সংযোগের ৩য় দিনে শার্শার ৩নং বাহাদুরপুর ইউনিয়নের বিভিন্ন হাট বাজার গ্রাম গঞ্জে’র পথসভায় তিনি এ কথা বলেন।
    এ সময় বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমানের নেতৃত্বে পথসভা ও গনসংযোগকালে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারন সম্পাদক আলহাজ নুরুজ্জামান, যুগ্ম-সাধারন সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, কোষাধক্ষ আলহাজ ওয়াহিদুজ্জামান ওহিদ, উপজেলা পরিষদের ভাইস চেযারম্যান মেহেদি হাসান, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক চেয়ারম্যান সোহারাব হোসেন, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ালীগের সাধারন সম্পাদক মফিজুর রহমান প্রমুখ।
    এদিকে অব্যাহত ভাবে শার্শা ব্যাপী চলছে উপজেলা ব্যাপক প্রচার প্রচারনা। প্রতি ওয়ার্ডে ও গ্রামে গ্রামে আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী সমর্থকরা আ,লীগ সরকারের সাফল্য তুলে ধরে প্রচার প্রচারনা ও গন সংযোগ।
    নিজামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওহাবের নেতৃত্বে নিজামপুরের প্রতিটি ওয়ার্ডে চলছে প্রচার প্রচারনা ও গন সংযোগ। ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদের বলিষ্ট নেতৃত্বে নৌকার প্রচার এখন তুঙ্গে। তাদের বলিষ্ট নেতৃত্বে নিজামপুরের জনগন এখন নৌকার জয়গানে একাকার।
    অপরদিকে নির্ঘুম প্রচার প্রচারনা চলছে শার্শা সদর ইউনিয়নের প্রামগঞ্জ ও পাড়া-মহল্লায়। চেয়ারম্যান সোহারাব হোসেনের নেতৃত্বে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ গভীর রাত পর্যন্ত গনসংযোগ চালিয়ে যাচ্ছে। জনগনও তাদের এ প্রচারে একাত্ততা প্রকাশ করছে।