দেশে আগাম ঈদ পালনকারীদের বিরুদ্ধে চুনারুঘাটে লাঠি মিছিল 

    0
    298

    চুনারুঘাট সংবাদদাতাঃ পবিত্র কোরআন সুন্নাহ্সহ দেশের সরকারী আইন বিরুধী মনগড়া একক  সিদ্ধান্ত নিয়ে আগাম ঈদ পালনকারী আব্দুল মওফিক চৌধুরীর বিরুদ্বে জেগে উটেছে চুনারুঘাট তথা সিলেটের ছাত্র জনতা।বৃহস্পতিবার দুপুরে চুনারুঘাট পৌর শহরে এলাকার ছাত্র জনতা এক বিশাল লাটি মিছিল করেছে। মিছিলের পুর্বে ইসলাম ও রাষ্ট্র বিরোধীতাকারী আব্দুল মওফিকের অপতৎপরতার বিরুদ্বে জনসচেতনতার জন্য আল্লামা খাজা আজিজুল বারীর লিখিত ( দলিলসহ) প্রচার পত্র বিলি করেন।  তারা দীর্ঘ চার পাচ বছর যাবৎ সুনামগন্জের হুজুর আল্লামা  খাজা মুহাম্মদ আজিজুল বারী মুজাদ্দেদীর নেতৃত্বে ধর্মের নামে বিভ্রান্ত কারী ঐ মওফিক চৌধুরীর বিরুদ্বে প্রতিবাদ গড়ে তুলেন।
    প্রতিবাদ সভায় আল্লামা খাজা আজিজুল বারী বলেন আগাম ঈদ পালনকারীরা মওফিক চৌধুরীসহ তার সহযোগিরা,  কোরআন সুন্নাহ্ এবং রাষ্ট্র বিরুধী  তাদের বিরুদ্বে আইনগত ভাবে ব্যাবস্থা নেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি জোর দাবী জানান। তিনি আরও বলেন আগাম ঈদ পালনকারী মওফিকসহ তাদের অপতৎপরতার বিরুদ্বে বাহাছের চ্যালেঞ্জ  ঘোষনা করেছেন।
    তিনি গত কয়েক দিন যাবত সিলেট বিভাগের সুনামগঞ্জ, মৌলভীবাজার, হবিগঞ্জের চুনারুঘাট, শায়েস্তগন্জ, মিরপুর, বি-বাড়ীয়াসহ বিভিন্ন স্থানে আগাম ঈদ পালনকারীদের বিরুদ্ধে স্থানীয় ছাত্র জনতাকে নিয়ে প্রতিবাদ সভা সমাবেশ ও প্রচার পত্র বিতরণ চালিয়ে  যাচ্ছেন তিনি।