দেশের পরিস্থিতি ৭২’এ এতো খারাপ ছিল নাঃযুবদল সভাপতি

    0
    266

    আমারসিলেট24ডটকম,০৯মেঃ যুবদল সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল সরকারেরবিরুদ্ধে সশস্ত্র বিপ্লব সংগঠনের আহ্বান জানিয়েছেন। আজ শুক্রবার সকালেজাতীয় প্রেসক্লাবে নিরাপত্তা সঙ্কটে নাগরিক জীবনঃউত্তরণের উপায় শীর্ষক একসেমিনারে তিনি এ আহ্বান জানান। স্বাধীনতা ফোরাম কেন্দ্রীয় সংসদ নামে একটিসংগঠন এ সেমিনারের আয়োজন করে।
    অনুষ্ঠানে যুবদল সভাপতি মোয়াজ্জেম হোসেনআলাল বলেন,  দেশের পরিস্থিতি ৭২ সালেও এতো খারাপ ছিল না। তখন একতরফা কিছুছিল না। একদিকে যেমন সরকারের রক্ষীবাহিনী ছিল, তেমনি অন্যদিকে সিরাজসিকদারের বাহিনীও ছিল। সিরাজ সিকদারের বাহিনীর কালো লাশ পড়লে আওয়ামী লীগেরকর্মীদের লাশও পাওয়া যেত। কিন্তু এখন সবকিছু একতরফা হচ্ছে। রাষ্ট্রীয়বাহিনী দিয়ে সন্ত্রাস চালানো হচ্ছে। এদের রুখতে সশস্ত্র বিপ্লব জরুরি।
    আলালবলেন, যেহেতু এ সরকার অবৈধ তাই আইন-শৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করা হচ্ছে।বিএনপি ক্ষমতায় থাকাবস্থায় এসব করতে পারতো। কিন্তু উদার গণতান্ত্রিক দলহিসাবে বিএনপি এসবে বিশ্বাস করে না।
    তিনি আরো বলেন, যারা মুক্তিযুদ্ধেরক্রেস্ট নিয়ে দুর্নীতি করেছে তাদের বিরুদ্ধে খালি হাতে লড়াই করা উচিত নয়।সেনাবাহিনী থেকে কমান্ডো বাহিনী পাঠিয়ে র‌্যাব-১১ কার্যালয় ঘেরাও করেতল্লাশি করা হলে অনেক কিছু পাওয়া যাবে।