দুর্নীতিবাজ কাউকেই ছাড় দেওয়া হবে না:প্রধানমন্ত্রী

    0
    262

    দেশের সাধারণ মানুষের ঘামে ভেজা অর্থ দিয়ে দেশের উন্নয়নের বদলে কেউ নিজের ভাগ্য গড়ার চেষ্টা করলে তা বরদাশত করা হবে না বলে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুর্নীতিবাজ কাউকেই ছাড় দেওয়া হবে না বলেও তিনি দৃঢ়তা প্রকাশ করেন তিনি ।

    আজ শনিবার (২৮ ডিসেম্বর) সকাল সোয়া ১০টার দিকে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনাল ৩ এর নির্মাণকাজসহ কয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

    প্রধানমন্ত্রী বলেন, ‘সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, দুর্নীতি যেই দুর্নীতি করবেন, তাদের কিন্তু ছাড়া হবে না, সে যেই হোক না কেন। কারণ আমি দিনরাত পরিশ্রম করি দেশের উন্নয়নের জন্য। দেশের সাধারণ মানুষ মাথার ঘাম পায়ে ফেলে অর্থ উপার্জন করবে আর দেশের উন্নয়নের কাজ সঠিকভাবে হবে না, সেখান থেকে কেউ কারো নিজের ভাগ্য গড়তে যাবেন, সেটা কখনো বরদাশত করা হবে না।’

    হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের নির্মাণের মাধ্যমে বাংলাদেশ যে অর্থনীতিতে স্বাবলম্বী হয়েছে এটা তারই একটা লক্ষণ বলে দাবি করেন প্রধানমন্ত্রী।

    এর আগে ১০টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে নতুন যুক্ত হওয়া বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তির ড্রিমলাইনার ৭৮৭-৯ সিরিজের নতুন দুটি উড়োজাহাজ ‘সোনার তরী’ ও ‘অচিন পাখি’ উদ্বোধন করেন শেখ হাসিনা।

    ইতোমধ্যে বিমান বাংলাদেশে এয়ারলাইনসের পক্ষ থেকে জানানো হয়েছে, উড়োজাহাজ দুটি দিয়ে আসন্ন ৫ জানুয়ারি থেকে ম্যানচেস্টার ও লন্ডন রুটে বিমানের ফ্লাইট চলাচল শুরু হবে। এরই মধ্যে ম্যানচেস্টার রুটের উদ্বোধনী ফ্লাইটের প্রায় সব টিকিট বিক্রি হয়ে গেছে। যদিও উদ্বোধনের আগে সোনার তরীর কিছুটা ত্রুটি রয়েছে বলে বিমানের একটি সূত্র দাবি করেছে।