দিনাজপুরে ইউএনও’র উপর হামলার নিন্দায় শ্রীমঙ্গলে প্রতিবাদ

    0
    285
    মিনহাজ তানভীরঃ  দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম এর উপর বাসভবনে ঢুকে রাতের আঁধারে বর্বরোচিত হামলার প্রতিবাদে শ্রীমঙ্গলে নিন্দা ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে।
    সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুরে শ্রীমঙ্গল পেট্রোল পাম্প চত্বরে দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ এবং তার সন্তান উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম এর উপর হামলার প্রতিবাদে এ সমাবেশ অনুষ্টিত হয়।
    মানব্বন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম।
    শ্রীমঙ্গল উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার মোয়াজ্জেম হোসেন ছমরুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাবেক সহকারি কমান্ডার অমলেন্দু পাল, ছোবহান মিয়া, সানু মিয়া। জেলা সহকারি কমান্ডার মোঃ আনসার আলী, রতি কান্ত রায়, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের উপজেলা শাখার আহবায়ক রোটারিয়ান মিঠন পাল, সদস্য সচিব মোঃ জসিম উদ্দিন প্রমুখ।
    উল্লেখ্য,গত ২ সেপ্টেম্বর বুধবার দিবাগত রাতে সরকারি বাসভবনে ঢুকে ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী শেখকে হাতুড়ি ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর আঘাত করে দুর্বৃত্তরা। বর্তমানে ওমর আলী রংপুর মেডিক্যালে ও ইউএনও ওয়াহিদা খানম ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন। জানা গেছে তাদের কিছুটা উন্নতির দিকে। এই ঘটনায়  এখন পর্যন্ত জিজ্ঞাসাবাদের জন্য ইউএনওর বাসার গৃহকর্মী জোবাইদা বেগম (৩৮) সহ ছয় জনকে আটক করা হয়েছে।একইসঙ্গে ওই ঘটনার আলামাত হিসেবে একটি লাল শার্ট, প্লাস্টিকের লাঠি ও পিপিই জব্দ করেছে পুলিশ।