থার্টি ফার্স্ট নাইটে আতশবাজির বিকট শব্দে ছোট্ট ওমায়েরের জীবনাবসান!

0
191

আমার সিলেট ডেস্কঃ জন্মের সময় হার্টে কিছুটা সমস্যা ছিলো ছোট্ট উমায়েরের। বাবা-মা তাদের সর্বস্ব দিয়ে ব্যায়বহুল চিকিৎসা চালিয়ে নিচ্ছিলো।
গত বছরের ৩১ ডিসেম্বর রাত ১২ টা! থার্টি ফার্স্ট নাইট উদযাপনের নামে শুরু হলো বিকট শব্দে আতশবাজি ফুটানো! আতশবাজির শব্দে কেঁপে উঠছিলো পুরো শহর, হার্ট কিছুটা দুর্বল থাকায় আতশবাজির শব্দে কেঁপে উঠছিলো ছোট্র উমায়ের। দরজা-জানালা সব বন্ধ করে বুকে আগলে রাখার চেষ্টা করেছিলো বাবা-মা, তীব্র শব্দ দূষণে অসুস্থ হয়ে পরে উমায়ের। নেওয়া হয় হাসপাতালে, সেখানেই মারা যায় ছোট্ট উমায়ের।
থার্টি ফার্স্ট উদযাপনের নামে আতশবাজি ফুটানো, ফানুস উড়ানো থেকে বিরত থাকুন৷

(নোট-তথ্যটি আমার সিলেট টোয়েন্টিফোর ডটকম নিশ্চিত করেনি।টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে সামাজিক মাধ্যম। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং আমারসিলেট এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য আমারসিলেটে-র মতামতকে প্রতিফলিত করে না। আমারসিলেট টুয়েন্টি ফোর ডটকম কাউকে হেয় প্রতিপন্ন করার জন্য কোন সংবাদ করেনা সুতরাং এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায়ও গ্রহণ করে না।)