ত্রাণে অনিয়ম হলে সাথে সাথে শাস্তির ব্যবস্থা জুড়ীতে সেতুমন্ত্রী

    0
    209

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০৯মে,জুড়ী প্রতিনিধিঃ  মৌলভীবাজারের জুড়ীতে দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ও বাংলাদেশ  আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, হাকালুকি হাওরাঞ্চলে দূর্গত কৃষকদের মাঝে ত্রাণ বিতরণে অনিয়ম হলে সাথে সাথে শাস্তির ব্যবস্থা নেয়া হবে।

    অকাল বন্যায় অত্রাঞ্চলের প্রায় ৩৬ হাজার কৃষক ক্ষতিগ্রস্থ হয়েছে। আজ মাত্র ৬শ লোকের মাঝে ত্রাণ বিতরণ করছি। এটা অব্যাহত থাকবে। প্রতিটি কৃষক বর্তমান সরকারের পক্ষ থেকে ত্রাণসহ পূনর্বাসনের সুযোগ পাবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমি স্বচক্ষে অত্রাঞ্চলের কৃষকদের দূরাবস্থা দেখতে সরেজমিন এসেছি। আওয়ামীলীগ সরকার জনবান্ধব সরকার। এ সরকার সবসময়ই জনগনের পাশে থাকে এবং থাকবে।

    কিন্তু ওরা (বিএনপি) শুধু ফটোসেশনের জন্য আসে এবং ভালো কাজের বদনাম ছড়িয়ে বেড়ায়। তাদের কাজই হল দূর্নীতি করা । আমি রাজনীতি বক্তব্য দিতে আসিনি, এসেছি একমাত্র দুঃখী ও অসহায় মানুষের কথা শুনতে। মঙ্গলবার (৯ মে) মৌলভীবাজারের জুড়ী উপজেলার পশ্চিম জুড়ী ইউনিয়নের নিরোদ বিহারী উচ্চ বিদ্যালয় মাঠে জুড়ী উপজেলা প্রশাসন আয়োজিত “ত্রাণ বিতরণী অনুষ্ঠান ও মতবিনিময়” সভায় প্রধান অতিথি হিসেবে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

    মৌলভীবাজার জেলা প্রসাশক (ভারপ্রাপ্ত) আশরাফুর রহমানের সভপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় সংসদ হুইপ ও মৌলভীবাজার -১ (জুড়ী-বড়লেখা) এমপি আলহাজ্ব শাহাব উদ্দিন, আওয়ামীলীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অহম্মদ হোসেন ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

    পরে তিনি বড়লেখা উপজেলায় ত্রাণ বিতরণী অনুষ্ঠানে যোগদেন। উল্লেখ্য যে, সেতুমন্ত্রী হাকালুকি হাওরাঞ্চলে অকাল বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষক ও অসহায় মানুষের কথা বিবচেনা করে জুড়ী আসায় ক্ষতিগ্রস্থ কৃষকদের মনে আনন্দের বন্যার সঞ্চার হয়েছে।