তাহিরপুর সীমান্ত চোরাচালানীদের স্বর্গরাজ্য,মদ আটক

    0
    248

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫জুন,সুনামগঞ্জ প্রতিনিধি:সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার কলাগাঁও সীমান্ত এলাকা চোরাচালানীদের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে। এই সীমান্ত দিয়ে প্রতিদিন পাচাঁর করা হচ্ছে মদ,গাঁজা,হেরোইন,ইয়াবা ও গরু।

    বিজিবি ও স্থানীয়রা জানায়,উপজেলার উত্তরশ্রীপুর ইউনিয়নের চাঁরাগাঁও বিজিবি ক্যাম্প এলাকার জঙ্গলবাড়ি গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে আইনাল মিয়া ও একই গ্রামের মৃত আছাদ্দর মিয়ার ছেলে তোতা মিয়ার নেতৃত্বে প্রতিদিনের মতো গতকাল বুধবার রাত অনুমান ৯টায় ভারত থেকে বিপুল পরিমান মাদকদ্রব্য পাচাঁর করে চাঁরাগাঁও সীমান্তের ১৯৯৫পিলার এর পশ্চিম দিকে কলাগাঁও নদীর তীরে অবস্থিত জঙ্গলবাড়ি এলাকায় নিয়ে যাওয়ার সময় চাঁরাগাঁও বিজিবি ক্যাম্প কমান্ডার হাবিলদার দুলাল অভিযান চালিয়ে ভারতীয় বিভিন্ন ব্যান্ডের ৭১বোতল মদ আটক করেন।

    এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে চিহ্নিত দুই চোরাচালানী আইনাল মিয়া ও তোতা মিয়া তাদের লোকজন নিয়ে পালিয়ে যায়। আটককৃত মদের মূল্য প্রায় দেড় লক্ষ টাকা। আর ভারত থেকে পাচাঁরকৃত অবৈধ মালামালের মধ্যে প্রতি গরু থেকে ৫হাজার টাকা এবং বিভিন্ন প্রকার মাদকদ্রব্য থেকে মালের পরিমান বুঝে ২থেকে ৫০হাজার টাকা পর্যন্ত বিজিবি,পুলিশ ও সাংবাদকর্মীদের নাম ভাঙ্গিয়ে চিহ্নিত দুই চোরাচালানী আইনাল মিয়া ও তোতা মিয়া চাঁদা আদায় করে।

    এব্যাপারে চাঁরাগাঁও বিজিবি ক্যাম্প কমান্ডার হাবিলদাল দুলাল বলেন,সিও সারের নির্দেশে সীমান্ত চোরাচালান বন্ধ করাসহ চিহ্নিত চোরাচালানীদের গ্রেফতারের চেষ্টা চলছে।