তাহিরপুর সীমান্তে পিস্তলসহ খোকন সাংমা আদিবাসী আটক

    0
    188

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২০মার্চ,সুনামগঞ্জ প্রতিনিধিঃসুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে বিদেশী পিস্তলসহ খোকন সাংমা (৪০) নামে এক আদিবাসী আটক করেছে র‌্যাব।আটককৃত ব্যক্তি জেলার ধর্মপাশা উপজেলার মধ্যনগড় থানার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের সীমান্তের কাইতকোনা গ্রামের আদিবাসী ছুরত সাংমার ছেলে ও ধর্মপাশা উপজেলা শাখার আদিবাসী সংগঠন ট্রাইবাল ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের সাবেক চেয়ারম্যান হিথেন রেমা ওরফে হিথেন মাষ্টারের মেয়ের জামাই।

    মঙ্গলবার ভোরে তাহিরপুর উপজেলার সীমান্তের বীরেন্দ্রনগড় এলাকার কচুয়া ছড়া নামকস্থান থেকে র‌্যাব থাকে আটক করে। র‌্যাব ও স্থানীয় সূত্রে,র‌্যাবের সিপিবি-৩ ক্যাম্পের কোম্পানী লেঃ কমান্ডার ফয়সাল আহমেদের নেতৃত্বে র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিত্বে সোমবার রাতে তাহিরপুর উপজেলার সীমান্তের বীরেন্দ্রনগড় এলাকার কচুয়াছড়া নামকস্থানে অভিযান চালিয়ে থাকে আটক করে।

    এসময় তার দেহ তল্লাশী করে একটি বিদেশী পাওয়া যায়। র‌্যাব আরো জানায়,খোকন সীমান্তের ওপারে ভারতীয় সন্ত্রাসী চক্রের সাথে যোগাযোগ করে বাংলাদেশে বিভিন্ন অস্ত্র এনে র্দীঘ দিন ধরেই বেচা কেনা করছে। লেঃ কমান্ডার ফয়সাল আহমেদ এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আটককৃত খোকন কে তাহিরপুর থানায় সোপর্দ করা হয়েছে। তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর জানান,অস্ত্রসহ খোকন কে র‌্যাব আমাদের কাছে হস্তান্তর করার পর বিকালে সুনামগঞ্জ আদছালতে পাঠানো হয়েছে।