তাহিরপুর উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে স্বাগত জানিয়ে মিছিল

0
357
সভাপতি আবুল হোসেন খাঁ ও সাধারণ সম্পাদক অমল কান্তি করকে অব্যাহতি প্রদান
সভাপতি আবুল হোসেন খাঁ ও সাধারণ সম্পাদক অমল কান্তি করকে অব্যাহতি প্রদান

সভাপতি আবুল হোসেন খাঁ ও সাধারণ সম্পাদক অমল কান্তি করকে অব্যাহতি প্রদান ঘোষণা

জাহাঙ্গীর আলম ভুঁইয়া,সুনামগঞ্জ প্রতিনিধিঃ আগামী ২৫ মে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা আওয়ামীলিলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে স্বাগত জানিয়ে উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ মিছিল ও আলোচনা সভা করেছে।

রবিবার ১৫ মে সন্ধ্যায় উপজেলা আ’লীগের দলীয় কায্যালয় থেকে আ,লীগের সিনিয়র সহ সভাপতি অধ্যক্ষ আলী মর্তুজার নেতৃত্বে মিছিলটি বাজার পদক্ষিন করে পশ্চিম বাজারে আলোচনা সভায় মিলিত হয়।

এসময় উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি অধ্যক্ষ আলী মর্তুজা বলেন,দীর্ঘ সাত পূবে উপজেলা আ,লীগের কমিটি গঠন হলেও সভাপতি আবুল হোসেন খাঁ ও সাধারণ সম্পাদক অমল কান্তি কর কার্য নির্বাহী সভা ও বধিত সভা আহবান করেননি। সম্মেলন ছাড়া নিজেদের পছন্দ মত লোক দিয়ে গোপনে সাতটি ইউনিয়ন আ’লীগের কার্যনির্বাহী কমিটি গঠন করেছেন। পাশা পাশি কয়লা,চুনাপাথর ও বালু ব্যবসার উপর নিজেদের আধিপত্য ধরে রাখার জন্য চিহ্নিত বিএনপি ও নাশকতা মামলার আসামীদের আ’লীগের যোগদান করিয়েছেন।

এছাড়াও ইউনিয়ন ও উপজেলা পরিষদ নির্বাচনেও সভাপতি ও সম্পাদক দলীয় মনোনিত প্রার্থীদের বিরোধী ও ঘঠনতত্ন্র বিরোধী কর্মকাণ্ডের কারনে তাহিরপুর উপজেলায় আ’লীগের ভাবমূর্তি নষ্ট হয়েছে।

উল্লেখিত গঠনতন্ত্র বিরুদ্ধ কর্মকাণ্ডের কারনে বাংলাদেশ আ’লীগের ঘোষণা পত্র ও গঠনতন্ত্র বিধান অনুযায়ী তাদেরকে স্ব-স্ব পদ থেকে সভাপতি আবুল হোসেন খাঁ ও সাধারণ সম্পাদক অমল কান্তি করকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

এসময় উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, এখলাছুর রহমান তারা,দপ্তর সম্পাদক রমেন্দ্র নারায়ন বৈশাখ, উপ দপ্তর সম্পাদক শাহিন রেজা,উপজেলা আ,লীগের সদস্য রফিকুল ইসলাম,সেলিম আখঞ্জি,আজিজুল ইসলাম,মিজানুর রহমান,সদর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়া,উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক মতিউর রহমান মতি,মনিধির রায়,মুক্তিযোদ্ধা সন্তান এমদাদ নুর,যুবলীগ সদস্য আব্দুছ ছাত্তার,উপজো কৃষকলীগের সভাপতি জিল্লুর রহমান,উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মিয়া হোসেন,সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক,দক্ষিণ বড়দল ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি আইন উদ্দিন বিশ্বাস,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহছানুজ্জামান শোভন,যুবলীগ নেতা আবুল কাশেম,জেলা ছাত্রলীগের সহ সভাপতি রাজন চন্দ্র প্রমুখ।