তাহিরপুরে ভাই খুন !

    0
    578

    তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাাহিরপুর উপজেলায় জমির ধান খাওয়াকে কেন্দ্র করে চাচাত ভাইয়ের হাতে আবু হানিফা (৩২) খুন হয়েছেন। তিনি উপজেলার বাদাঘাট ইউনিয়নের ইছবপুর গ্রামে মৃত নেকবর আলীর ছেলে।
    বৃহস্পতিবার সন্ধ্যার পর ইছুবপুর গ্রামে ঘটনাটি ঘঠে। এঘটনায় এলাকায় ও নিহতের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।
    তাহিরপুর থানার এসআই মাহমুদুল হক ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় ইছবপুর গ্রামের আবু হানিফা (৩২) তার একটি পালিত গরু নিয়ে সন্ধ্যায় জমির আলপথ (আইল) দিয়ে বাড়িতে নিয়ে আসছিল। এসময় আবু হানিফার আপন চাচাতো ভাই একই গ্রামের হাবিবুর রহমানের জমির ধান গরু খেয়ে ফেলেছে বলে অভিযোগ করে। এ নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে লাঠি দিয়ে মাথায় আঘাত করলে আবু হানিফা গুরুতর আহত হয়। সাথে সাথে স্বজনরা আহত আবু হানিফাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন। আজ শুক্রবার ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় আবু হানিফার মৃত্যু হয়।
    স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়,সন্ধ্যায় ঐ ঘটনার পর পর রাতেই বিচার শালিসের মাধ্যমে এই ঘটনার সিদ্ধান্ত হওয়ার কথা হয়েছে।
    তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আতিকুর রহমান এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,এঘটনায় তাহিরপুর থানা পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছেন। এখনও লিখিত অভিযোগ পাই নি পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।