তাহিরপুরে বারুণী মেলায় আজ্ঞান পাটির খপ্পরে আহত-৫

    0
    275

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭মার্চ,জাহাঙ্গীর আলম ভুঁইয়া,তাহিরপুর-সুনামগঞ্জঃ   সুনামগঞ্জের তাহিরপুরে উপজেলার যাদুকাটা নদীতে বারুনী মেলায় অজ্ঞান পাটির খপ্পরে পড়ে ৫জন আহত হয়েছে। তাদের কাছ থেকে হাতিয়ে নিয়েছে নগদ ১৮হাজার টাকাসহ মূল্যবান জিসিনপত্র। আহতদের বাদাঘাট বাজারে ডাক্তার হাফিজ উদ্দিনের কাছে প্রাথমিক চিকিৎসা নিচ্ছে। আহতরা হলেন,প্রদীপ চন্দ্র বিশ্বাস (৩০), বিশ্বচন্দ্র বিশ্বাস (৪৫),মিজান (২৬),নৌকার মাঝিসহ ৫জন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে ১২টায়।

    স্থানীয় সূত্রে জানা যায়,যাদুকাটা নদীতে গাঙ্গা স্নানে শ্রী অদ্বৈত্য আর্চায মহাপ্রভুর নবগ্রাম খ্যাত রাজাগাঁওস্থ আঁখড়া বাড়ির সংলগ্ন সীমান্তনদী ২৩কিঃমিঃ দৈর্ঘ জাদুকাটা নদীতে মেলায় মেলায় কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থেকে বিশ্ব চন্দ্র বিশ্বাস মেলায় ফার্নিচারের দোকান নিয়ে সাথে ৫জন সহযোগী নিয়ে আসেন বেচা কেনার জন্য। বৃহম্পতিবার রাতে খাবারের সাথে তাদের অজান্তেই তাদের সবাই কে আজ্ঞান করে তাদের কাছ থেকে হাতিয়ে নিয়েছে ১৮হাজার টাকা। বিশ্বচন্দ্র বিশ্বাস জানান,আমরা জানি না কারা করেছে এমন ঘটনা। আমাদের কাছে টাকা আরো বেশী ছিল সেগুলো পায় নি। পেলে সব টাকাই নিয়ে নিত। আমরা এখন আতংকের মাঝে আছি।

    উল্লেখ্য,প্রতি বছর হিন্দুধর্মালম্বীরা যাদুকাটা নদীতে গঙ্গা স্নানে শ্রী অদ্বৈত্য আর্চায মহাপ্রভুর নবগ্রাম খ্যাত রাজাগাঁওস্থ আঁখড়া বাড়ির সংলগ্ন সীমান্তনদী ২৩কিঃমিঃ দৈর্ঘ জাদুকাটা নদীতে পণতীর্থে ৩০ফাল্গুন-১৪মার্চ বুধবার থেকে ৩দিন দিন ব্যাপী মহাবারুণী মেলা বসে। বারুণী মেলা চলবে ৩০ফাল্গুন,১ ও ২চৈত্র-১৪,১৫মার্চ এবং ১৬মার্চ ভোর বেলা শুক্রবার আরতির মাধ্যমে বারুণী মেলার সমাপ্ত হবে।