তাহিরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস পালিত

    0
    217
    সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসূরী আ,লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
    বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় উপজেলার বাদাঘাট ইউনিয়নে উপজেলা ছাত্রলীগ নেতা রাহাদ হায়দারের ব্যক্তি ক্যার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
    এসময় উপজেলা ছাত্রলীগ নেতা রাহাত হায়দার বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ। ২০০৬সালের আজকের এইদিনে মইনুদ্দিন ফখরুদ্দিন কর্তৃক সেনা সমর্থিত তত্বাবধায়ক সরকারের আমলে আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মাইনাস করার ষড়যন্ত্রের অংশ হিসেবে গ্রেফতার করেছিল। দীর্ঘ ১১মাস কারাবন্দী থাকার পর ২০০৭সালের আজকের দিনে তিনি বাংলার জনগনের আন্দোলনের মুখে তৎকালীন সরকার তাকে মুক্তি দিতে বাধ্য হয়েছিল।
    এই সরকার নেত্রীকে অন্যায়ভাবে কারাগারে আটকে রেখে ভেবেছিল দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে একেবারেই ধবংস করে দিতে। কিন্তু বাংলার জনগন সেনা সমর্থিত তত্বাবধায়ক তৎকালীন সরকারের সকল স্বপ্নঁ ভেঙ্গে চুরমার করে দিয়েছিল।
    প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশকে বিশ্বে একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত করতে সক্ষম হয়েছেন। দেশে এখন আর কোন মংঙ্গা নেই,কোন র্দূভিক্ষ নেই। দেশে গণতান্ত্রিক ধারা প্রতিষ্ঠিত হওয়ায় মানুষে মানুষে কোন বিভেদ বৈষম্য নেই।
    এসময় উপস্থিত ছিলেন,বাদাঘাট ওয়ার্ড আ,লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান,নাজমুল হাসান ধন মিয়া,ইউনিয়ন যুবলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এমাদ আহমেদ জয়, যুবলীগ সহ সভাপতি ফারুক আহমেদ, ওয়ার্ল্ড আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা শাহজালাল,নাঈম,রামিন, আল-আমীন প্রমূখ।