তাহিরপুরে পাচাঁরের সময় ২ ট্রলিসহ ৫টন চাল আটক

    0
    172

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৪মার্চ,সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুরে সরকারী খাদ্য গোদাম থেকে পাচাঁরের সময় ২টি ট্রলিসহ ৫টন চাল আটক করেছে পুলিশ। আটককৃত মালামাল গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তার হেফাজতে নেওয়া হয়েছে।

    পুলিশ ও স্থানীয়রা জানায়,গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় উপজেলার সরকারী খাদ্য গোদাম থেকে ১০০বস্তা চাল ২টি ট্রলি যোগে পাচাঁর করে সোলামানপুর নামক স্থানে নিয়ে যাওয়ার সময় খবর পেয়ে তাহিরপুর থানার এসআই রফিক আটক করে। এসময় ট্রলির চালকরা চালের বস্তাসহ ২টি ট্রলি রেখে দৌড়ে পালিয়ে যায়।

    তবে আটককৃত চালের মালিক ঠাকুরহাটি গ্রামের চালের ডিলার শফি আলম বলে জানা গেছে এবং আটককৃত চালের বস্তায় সরকারী খাদ্য গোদামের সীল মোহর রয়েছে। পরে যাচাই বাচাইয়ের জন্য সন্ধ্যা ৬টায় আটককৃত চালের বস্তাগুলো ট্রলিসহ উপজেলা নির্বাহী কর্মকর্তার হেফাজতে নেওয়া হয়।

    এব্যাপারে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা গোলাম আউলিয়া বলেন,আটককৃত চালের বিষয়ে আমি কিছুই বলতে পারব না,কারণ আমি এবিষয়ে কিছুই জানিনা। উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন,আটককৃত মালামালের ব্যাপারে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।