তাহিরপুর অভিযানে ৭৫পিস ইয়াবা ট্যালেটসহ দু-জন আটক

    0
    245

    সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় অভিযান চালিয়ে ৭৩পিস ইয়াবা ট্যালেট দু-জন আটক করেছে পুলিশ। আটককৃতরা হল,কামড়াবন্দ গ্রামের মৃত বিল্লাল হোসেনের ছেলে মোহাম্মদ ইব্রাহিম খলিল (২৫) ও উত্তর বড়দল ইউনিয়নের মৃত আনোয়ার হোসেনের ছেলে মোহাম্মদ আনজাম হোসেন (২৩)।
    পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়,উপজেলার বাদাঘাট ইউনিয়নের কামরাবন্দ গ্রামে শুক্রবার (০২আগষ্ট) ভোরে সাড়ে ৫টায় গোপন সংবাদের ভিত্তিত্বে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধরের নেতৃত্বে ও বাদাঘাট পুলিশ ফাঁড়ির এসআই আমির ও সঙ্গীয় র্ফোসের সহযোগীতায় মোবাইলাইজেশন এর আওতায় মাদক বিরোধী অভিযানে চালিয়ে মোহাম্মদ ইব্রাহিম খলিল (২৫) কে ৫৩পিস ইয়াবা ট্যাবলেট ও মোহাম্মদ আনজাম হোসেন (২৩) কে ২০পিস ইয়াবা ট্যাবলেটসহ বিক্রি করার সময় আটক করা হয়।

    পরে তাদের তাহিরপুর থানায় সোপর্দ করা হয়েছে। এই বিষয়ের তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর জানান,সুনামগঞ্জ পুলিশ সুপার বরকত উল্লাহ খান স্যারের নির্দেশে মোবাইলাইজেশন কোর্স এর আওতায় মাদক বিরোধী অভিযানে চালিয়ে তাদের আটক করা হয়েছে। তাদের বিরোদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দেওয়া হয়েছে।

    শনিবার সকালে সুনামগঞ্জ জেলা হাজতে প্রেরন করা হবে। মাদকদ্রব্য নিমূলে আমাদের অভিযান অব্যাহত থাকবে। যে মাদক দ্রব্যের সাথে জরিত থাকবে কাউকেই ছাড় দেওয়া হবে না।